ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

দীপিকাকে বাদ দিয়ে কাকে ফুল দিলেন রণবীর ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩ ৭ আগস্ট ২০১৯ | আপডেট: ১৫:০৫ ৭ আগস্ট ২০১৯

বলিউডে ' জনপ্রিয় জুটি' হিসেবেই  পরিচিত রণবীর সিং ও দীপিকা পাডুকোন। বিয়ের পর বেশ ভালোই কাটছে  তাদের দু'জনের। তাহলে হঠাৎ দীপিকাকে ছেড়ে অন্য মহিলাকে ফুল উপহার দিলেন কেন রণবীর? নেপথ্যে কী অন্য গল্প রয়েছে? কিন্তু আসলে তেমন কিছু নয়।

অনুরাগীদের সঙ্গে সরাসরি কথা বলতেই পছন্দ করেন রণবীর সিং। এই মুহূর্তে ছবির শ্যুটিংয়ের কাজে লন্ডনে রয়েছেন অভিনেতা। সেখানে সাউথহল এলাকায় তাঁকে রাস্তায় দেখতে পেয়েই ভিড় জমান ভক্তরা। তাঁকে স্বাগত জানাতে ঢোল নিয়েও হাজির হয়ে যান কয়েকজন। 

প্রিয় তারকাকে সামনে পেয়ে ছবি তোলার সুযোগ ছাড়তে রাজি নন কেউই। একে একে সবার সঙ্গে হাত মেলান রণবীর। তারপর এগিয়ে যান এক হুইল চেয়ারে বসা এক বৃদ্ধার দিকে। বাকিদের মতো তিনিও অপেক্ষা করছিলেন প্রিয় অভিনেতার জন্য। তাঁর সামনে হাঁটু গেড়ে বসে পড়েন রণবীর।

এগিয়ে দেন একটি গোলাপ। মহিলা হাসিমুখে নিয়ে নেন উপহার। চুম্বনও করেন অভিনেতার গালে। মহিলাকে পালটা আলিঙ্গন করেন রণবীর। উপস্থিত ভক্তদের মধ্যে একজন ভিডিওটি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। রণবীরের এই আচরণে তার ভক্তরা যে প্রশংসা করবে তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিও।

রণবীরের আগামী ছবি '৮৩'-এর শ্যুটিং চলছে লন্ডনে। কপিল দেবের অধিনায়কত্বে ১৯৮৩ সালে বিশ্বকাপ জিতেছিল ভারতীয় ক্রিকেট দল। সেই কাহিনিই উঠে আসবে পরিচালক কবীর খানের এই ছবিতে। কিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। কপিলের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে দীপিকাকে। 

এন

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি