ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

দীপিকার বিরুদ্ধে ভক্তদের ক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫ ২২ জুলাই ২০১৯

দীপিকা পাড়ুকোন বর্তমান প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী হলেও তিনি যুবসমাজের কাছেও বেশ গুরুত্বপূর্ণ। হেনস্থার বিরুদ্ধে তিনি বরাবরই সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থা প্রতিষ্ঠা করেছেন এই অভিনেত্রী। 

তবে পরিচালক লব রঞ্জনের ছবিতে অভিনেত্রীই কাজ করবেন শুনে বেজায় রেগে গিয়েছেন তাঁর অনুরাগীরা। এমন পরিচালকের সঙ্গে কাজ দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন ভক্তরা। তাই টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তাঁর ভক্তরা।

তবে লব রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? এই পরিচালকের নাম #মিটুতে জড়িয়েছিল। এ ছাড়া পরিচালকের বাণিজ্যিকভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়। নারীবিদ্বেষী, মেয়ে‌দের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা থাকে এ সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে সওয়াল করেন, তাঁর এই পরিচালকের সঙ্গে কাজ করা ভাল চোখে দেখছেন না অনেকেই। 

লবের আগামী ছবিতে রণবীর কপূরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়িতে দুই অভিনেতার আসা ও যাওয়ার ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিক্ষোভের শুরু হয়।

সূত্র: আনন্দ বাজার

এমএস/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি