ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

দূষণ নিয়ে কথা বলায় তোপের মুখে প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫ ৪ নভেম্বর ২০১৯

প্রিয়াঙ্কা চোপড়া এখন রয়েছেন দিল্লিতে। তার আপকামিং নেটফ্লিক্স প্রজেক্ট 'দ্য হোয়াইট টাইগার'-এ অভিনয়ের জন্য এসেছেন তিনি। দূষণ-বিষে একাকার দিল্লিবাসীদের মতোই তাকেও এই পরিস্থিতির সঙ্গে যুঝতে হচ্ছে।

নিজের মাস্ক পরা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে 'স্কাই ইজ পিংক' অভিনেত্রী জানিয়েছেন, তিনি গৃহহীনদের জন্য উদ্বিগ্ন। প্রিয়াঙ্কাকে অবশ্য এই ছবি পোস্টের জন্য ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর ধূমপানের প্রসঙ্গ টেনে 'দেশি গার্ল'কে বিঁধেছেন নেটিজেনরা।

তাঁর পোস্ট করা সেলফিতে দেখা গিয়েছে, কালো রোদচশমা ও নীল মাস্কে মুখের বেশিরভাগটাই ঢেকে রেখেছেন পিগ্গি চপস। ছবিটি পোস্ট করে তিনি এই পরিস্থিতিতে গৃহহারাদের জন্য উদ্বেগ প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, '#thewhitetiger-এর শ্যুটিং-এর দিন। এখানে এখন শ্যুট করা খুবই কঠিন। ভাবতে পারছি না এই পরিস্থিতিতে এখানে মানুষ কী ভাবে বাঁচবে। এয়ার পিউরিফায়ার ও মাস্ক পাওয়ায় আমরা আশীর্বাদধন্য। গৃহহারাদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।' এ কথা লিখে #airpollution, #delhipollution, #weneedsolutions, #righttobreathe এই হ্যাশট্যাগগুলি ব্যবহার করেন প্রিয়াঙ্কা।

এই পোস্টে ভালো কিছু প্রতিক্রিয়া মিললেও অনেকে প্রিয়াঙ্কার ধূমপানের অভ্যাসের বিরুদ্ধে সরব হয়েছেন। তাঁর অ্যাস্থমার সমস্যা থাকায় তাঁকে অনেকে ধূমপান থেকে বিরত থাকার অনুরোধ করেছেন। অনেকে আবার কটাক্ষ করে লিখেছেন, 'হ্যাঁ, তুমি যে সিগারেট খাচ্ছো, সেটা তোমায় শেষ করবে না!'

কিছুদিন আগে হাবি নিক জোনাসের সঙ্গে মায়ামিতে ছুটি কাটাতে গিয়ে তাঁর ধূমপানের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। ধূমপানের জন্য নেটিজেনের রোষের মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে। তবে অনেকে আবার তাঁর পাশে দাঁড়িয়ে বলেছিলেন, প্রত্যেকেরই তাঁর নিজের ইচ্ছেয় জীবন যাপনের অধিকার আছে।

সেটে শ্যুটিং-এর আগে প্রিয়াঙ্কার সঙ্গে মাস্ক পরে স্ক্রিপ্ট পড়ার একটি ছবি পোস্ট করেছেন ফারহান আখতারও।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি