ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

দেখুন হাতির দুষ্টুমি! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬ ২৭ জুন ২০২০

দুষ্টুমি সবার জীবনের সঙ্গে জড়িয়ে আছে। বিশেষ করে ছোটবেলার সেই স্মৃতি এখনও মনে পড়লে অনেকেই অজান্তে হেসে উঠেন। আর বলে উঠছেন- ছোটবেলার সেই দুষ্টুমি কতোই না মজার ছিল? এই দুষ্টুমি শুধু যে মানুষের মধ্যে আছে তা কিন্তু নয়, প্রকৃতির সব প্রাণীর মধ্যে কম বেশি রয়েছে। তবে আজ যে দুষ্টুমি দেখবেন, তা প্রাণী জগতের সর্ববৃহৎ হাতির।

কীভাবে ছোট্ট একটি হাতিটি দুষ্টুমি করে তার সঙ্গীকে পানিতে ফেলে দিলো। ভিডিওটি দেখলে আপনার মুখে হাসি ফুটবেই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিওটি। নেটিজেনরা হাতিটির দুষ্টুমি দেখে অনেকটা সময় মজায় কাটিয়েছেন। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি নদীর পাড়ে দুটো বাচ্চা হাতি খেলা করছে। তারই মধ্যে একটি হাতি একটু পিছনের দিকে সরে গিয়ে সঙ্গের বন্ধুটিকে দিল এক ঠ্যালা। ব্যস! হুড়মুড় করে বেচারা পড়ে গেল নদীর পানিতে। আর যে হাতিটি ওই দুষ্টুমি করেছে সে নদীর ধারে এসে বন্ধুকে পানির মধ্যে নাকানিচোবানি খেতে দেখে বেশ মজাই পেল মনে হচ্ছে। 

দেখুন ভিডিওটি-

এবার এই দুষ্টুমির সঙ্গে আপনার ছোটবেলার কোন স্মৃতি নিশ্চয়ই মিলে গেছে। তাই তো অনেকের মুখ থেকে বের হয়েছে- ‘ছোটবেলার বন্ধুদের সঙ্গে এ রকম কতই না দুষ্টুমি করেছি।’

ভিডিওটি শেয়ার করে একজন লিখেছেন, “দুষ্টুমিতে কেউই হাতির বাচ্চাদের সঙ্গে পাল্লা দিতে পারবে না।” অনেকেই ভিডিওটি দেখে টুইটারে নানা কমেন্ট করেছেন।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি