ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১, || মাঘ ৪ ১৪২৭

দেড় কোটি টাকা নিয়ে রূপান্তরকামীদের পাশে অক্ষয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩২, ১ মার্চ ২০২০

বলিউড অভিনেতা অক্ষয় কুমার এবার রূপান্তরকামীদের পাশে দাঁড়ালেন। চেন্নাইতে কিছু রূপান্তরকামী মানুষকে বাড়ি তৈরির জন্য দেড় কোটি টাকা দান করলেন আক্কি। অক্ষয়ের এই পদক্ষেপের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন পরিচালক রাঘব লরেন্স।

কিছু রূপান্তরকামীর সঙ্গে অক্ষয়ের ছবি পোস্ট করে পরিচালক রাঘব লরেন্স লেখেন, ‘বন্ধুরা, তোমাদেরকে আমি একটা ভালো খবর দিতে চাইব। অক্ষয় স্যার কিছু রূপান্তরকামীদের বাড়ি তৈরির জন্য দেড় কোটি টাকা অনুদান দিয়েছেন। যেটা এদেশে প্রথম। লরেন্স চ্যারিটেবল ট্রাস্ট শিশুদের শিক্ষা, বিশেষ ভাবে সক্ষম শিশু ও মানুষেদর স্বাস্থ্য সহ একাধিক বিষয় নিয়ে কাজ করে। এবছর লরেন্স চ্যারিটেবল ট্রাস্টের ১৫ বছর সম্পূর্ণ হল। সেকারণ এবছর কিছু গৃহহীন মানুষকে এই সংস্থার পক্ষ থেকে জমি দেওয়া হয়েছে। আর আমরা তাঁদের জন্য বাড়ি বানাতে টাকা সংগ্রহের কাজ চালাচ্ছি। 

একথা শোনা মাত্রই অক্ষয় স্যার আমাদের দেড় কোটি টাকা দেওয়ার কথা জানিয়ে দিলেন। আর এরপরই আমাদের কাছে অক্ষয় স্যার ঈশ্বরতুল্য হয়ে উঠেছেন। আমাদের এই প্রকল্পে এটা একটা বড় সাহায্য। আর আমাদের এরপরের পদক্ষেপ হবে সারা দেশে এধরনের রূপান্তরকামীদের জন্য বাড়ির ব্যবস্থা করা।'

প্রসঙ্গত, পরিচালক রাঘব লরেন্সের পরবর্তী ছবি ‘লক্ষ্মী বম্ব’ দেখা যাবে অক্ষয় কুমারকে। যে ছবিতে অক্ষয় নিজেই একজন রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করছেন। ইতিমধ্যেই ছবিতে অক্ষয়ের লুক প্রকাশ্যে আনা হয়েছে।

ছবিতে অক্ষয় ছাড়াও দেখা যাবে কিয়ারা আডবাণীকে। এটি দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক বলে জানা যাচ্ছে। এবছর ২২ মে মুক্তি পাবে 'লক্ষ্নী বম্ব' ছবিটি।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি