ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

নতুন ‘স্পাইডার-ম্যান’ ঢাকায়

প্রকাশিত : ১৫:২৩ ৫ জুলাই ২০১৯ | আপডেট: ১৫:৩১ ৫ জুলাই ২০১৯

বিশ্বজুড়ে হলিউড সিনেমার দর্শকদের অন্যতম প্রিয় নাম ‘স্পাইডার-ম্যান’। দেয়াল বেয়ে উঠতে পারা অদ্ভুত ক্ষমতাসম্পন্ন এই সুপারহিরোর সিনেমার জন্য তুমুল আগ্রহ থাকে ভক্তদের। ২০১৭ সালের ৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘স্পাইডার-ম্যান : হোমকামিং’ সিনেমাটি। এরপর দর্শক অপেক্ষায় ছিল মারভেল কমিকসের এই সুপারহিরোর নতুন সিনেমার জন্য। অবশেষে দুই বছর পর ২ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ‘স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম’। ঢাকার দর্শকদের জন্য সু-খবর। আজ শুক্রবার সিনেমাটি মুক্তি পাচ্ছে বাংলাদেশে। ঢাকার দর্শকেরা আজ থেকে সিনেমাটি দেখতে পাবেন স্টার সিনেপ্লেক্সে।

‘স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম’ সিনেমাটি পরিচালনা করেছেন জন ওয়াটস। এতে ‘স্পাইডার-ম্যান’ চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। এর আগে ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ সিনেমাতেও তিনি একই চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন।

এবার ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ সিনেমাতে নতুন এক শত্রুর মোকাবিলা করতে দেখা যাবে স্পাইডিকে। স্কুলের এক শিক্ষা সফরে ইউরোপ ভ্রমণে যান স্পাইডার-ম্যানের অলটার ইগো চরিত্র পিটার পার্কার। ওই শিক্ষা সফরে যাবেন পিটারের পছন্দের মানুষ, স্কুলের আরেক শিক্ষার্থী এমজে। ইউরোপ ভ্রমণে গিয়ে নিজের মতো করে সময় কাটানোর পাশাপাশি এমজেকে ভালোবাসার কথা জানানোর পরিকল্পনা করেন পিটার। এমজে চরিত্রে অভিনয় করেছেন গায়িকা ও অভিনেত্রী জেনডায়া।

সিনেমায় দেখা যাবে, স্পাইডার-ম্যানের পোশাকে দেখা দিতে চান না পিটার। সুপারহিরোর ভূমিকা থেকে একটু বিরতি নিতে চান। কিন্তু যেখানেই যাচ্ছেন, বিপদ পিছু নিচ্ছে তার। বেশ নাজুক পরিস্থিতিতে ফেলা হয় স্পাইডার-ম্যানকে। এ সিনেমায় থাকছে নতুন চমক। স্পাইডার-ম্যানের আগে থেকে বিপদ টের পাওয়ার অনুভূতি ‘স্পাইডি সেন্স’-এর নাম বদলে যাবে এ সিনেমায়।

মারভেলের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের শেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সিনেমার গল্প যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’। ভুয়া সংবাদ ও সংবাদকে বিকৃতভাবে উপস্থাপন করার বিষয়গুলোও উঠে আসবে এ সিনেমায়।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি