ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

নরসিংদীতে তিন ইউনিয়ন লকডাউন

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৭ ৮ এপ্রিল ২০২০

নরসিংদীতে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ওই রোগী রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের শাহপুর গ্রামের বাসিন্দা। তিনি একটি ঔষধ কোম্পানীতে নারায়ণগঞ্জে চাকুরিরত ছিলেন। এ নিয়ে নরসিংদীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ জনে। যার মধ্যে সদর উপজেলার একজন ঢাকায় চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকী দুজনের মধ্যে একজন কুয়েত মৈত্রী হাসপাতাল ও অপরজন স্থানীয়ভাবে আইসোলেশনে আছেন।

এর আগে গত সোমবার নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপাড়া এলাকায় প্রথম করোনা রোগী শনাক্ত হন, তিনিও নারায়ণগঞ্জে চাকুরি করেতেন। ফলে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ও রায়পুরা উপজেলার পলাশতলী এবং মির্জানগর ইউনিয়ন লকডাউনে রয়েছে।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করে বলেন, ৩৯ বছর বয়সী ওই ব্যক্তি নারায়ণগঞ্জে একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করেন। করোনা উপসর্গ দেখা দেয়ার পর চারদিন আগে তিনি বাড়িতে ফিরে আসেন। রবিবার আইইডিসিআর এ তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার রাতে আইইডিসিআর থেকে জানানো হয় তার করোনা পজেটিভ। উভয় পরিবারের সদস্যদেরই রাখা হয়েছে হোম কোয়ারেন্টিনে। এ পর্যন্ত নরসিংদীর বিভিন্ন উপজেলায় করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হয়ে প্রায় ৬০ জনের। গত ২৪ ঘন্টায় নতুন ২৫ জন যুক্ত হয়ে হোম কোয়ারেন্টাইনের সংখ্যা দাঁড়িয়েছে ২৩১ জনে।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি