ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

নলছিটিতে হিন্দু বাড়িতে আগুন,গবাদিপশু পুড়ে ছাই 

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:১৪ ১৯ আগস্ট ২০১৯

ঝালকাঠির নলছিটিতে একটি হিন্দুবাড়ির গোয়ালঘরে অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় আগুনে পুড়ে দুইটি গরু ও ১০টি হাঁস পুড়ে ছাই হয়ে যায়।রোববার রাতে উপজেলার ফুলহরি গ্রামের মানিক দাসের বাড়িতে এঘটনা ঘটে।
 
পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানায়, উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের ফুলহরি গ্রামের মানিক দাস তাঁর বাড়ির পাশেই টিনশেডের পাকা একটি গোয়াল ঘরে গরু এবং হাঁস রাখেন।রোববার গভীর রাতে দুর্বৃত্তরা তাঁর গোয়ালঘরে অগ্নিসংযোগ করে।রাত ৩টার দিকে আগুন জ্বলতে দেখে তারা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন।আগুনে পুড়ে গোয়ালঘরের একপাশে থাকা দুইটি গরু এবং অন্যপাশে থাকা ১০টি হাঁস মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মানিক দাসের বরাত দিয়ে পুলিশ জানায়, মানিক দাস ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে বেড়াতে এসেছেন।তার ঘরের একপাশে গরু ও অন্যপাশে হাঁস রাখেন। কেউ শত্রুতামূলকভাবে হয়তো গোয়ালঘরে আগুন লাগিয়ে দিয়েছে।আগুনে প্রায় দুই লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে তিনি পুলিশকে জানিয়েছেন।

নলছিটি থানার ওসি(তদন্ত)আব্দুল হালিম তালুকদার বলেন, এঘটনায় মানিক দাস বাদী হয়ে অজ্ঞাত আসামী দিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।মামলা প্রক্রিয়াধীন রয়েছে।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি