ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

নাইট ক্লাবে একী করলো শাহরুখ কন্যা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৪ ১৭ জুলাই ২০১৯

এখনও অভিনয় জগতে পা রাখেননি। তবুও তুমুল আলোচনায় বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান। কখনও লন্ডনে আর্ডিংলি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে নাটকে অংশ নেয়ার জন্য, আবার কখনও বন্ধুদের সঙ্গে পার্টি করার ভিডিও ভাইরাল হয়ে। 

সম্প্রতি মুম্বাইয়ের এক নাইট ক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই নাইট ক্লাবে উদ্দাম নাচতে দেখা যায় সুহানা ও তাঁর বন্ধুদের। অজ্ঞাত কেউ একজন সেই নাচের ভিডিও শুট করার সময় হাত দিয়ে নিজের মুখ ঢাকতেও দেখা গেল সুহানাকে।

প্রসঙ্গত চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে (সুহানার বন্ধু) ইতিমধ্যেই 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২' ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন। কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকারের বিপরীতে 'পতি পত্নী অউর ও' ছবিতেও দেখা যাবে অনন্যাকে। 

তবে সুহানা আপাতত তাঁর পড়াশোনা নিয়েই ব্যস্ত। সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে সম্প্রতি বন্ধু অনন্যা 'পিঙ্ক ভিলা'-কে জানিয়েছেন, ''ও যখন চাইবে অভিনয়ে আসতে, তখনই আসতে পারে। তবে এই মুহূর্তে ও বিদেশে ফিল্ম স্কুলে পড়াশোনা করতে চায়। আমার মনে হয়, ও পড়াশোনা শেষ করেই পাকাপাকি ভাবে বলিউডে আসবে। ও ভীষণ প্রতিভাবান। আমি ওর বলিউডে আসার অপেক্ষায় রইলাম।''

এদিকে মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে বলিউড কিং শাহরুখ অবশ্য জানিয়েছেন, ''সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনও ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা খুব শীঘ্রই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমায় অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।'' 

এনএম/এনএস

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি