ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নানার বিরুদ্ধে অভিযোগ তোলার রাতে যা ঘটেছিল তনুশ্রীর সঙ্গে! ভিডিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪২, ১ অক্টোবর ২০১৮

২০০৮ সালে ফিল্ম` হর্ন ওকে প্লিজ` -এর শ্যুটিং -এর সময় নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। অভিযোগ ছিল, একটি নাচের দৃশ্যের ওছিলায় তাঁকে ঘৃণ্য ভঙ্গিতে ছুঁয়ে থাকার চেষ্টা করেন বলিউডের অন্যতম গুণী অভিনেতা নান পাটেকর। আর এই অভিযোগে সরব হয়ে সেদিন শ্যুটিং থেকে সরে দাঁড়ান তনুশ্রী।     

কিন্তু এতেও সেই রাতে থেমে থাকেনি ঘটনা। তনুশ্রী সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেন,শ্যুটিং ছেড়ে বেরিয়ে আসবার সময় তাঁর গাড়ির ওপর আক্রমণ শুরু হয়। আচমকা একদল লোক তাঁর গাড়ি আক্রমণ করেন। আর তনুশ্রীর সেই বক্তব্যের প্রমাণ হিসাবে উঠে এল এক ভিডিও ফুটেজ। যে ফুটেজে দেখা যাচ্ছে, সেই রাতে একদল মত্ত জনতা তনুশ্রী দত্তের গাড়িকে আক্রমণ করছে। গাড়ির ওপর চড়াও হয়ে চলে আক্রমণ। এর খানিকবাদে ঘটনাস্থলে পুলিশ এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

পরে পুলিশী নিরাপত্তায় সেখান থেকে রওনা হন তনুশ্রী। গোটা ঘটনার ভিডিও ফুটেজ প্রকাশ্যে আসায় , তা বলিউডের অনেকের অস্বস্তিকে বাড়িয়ে দেবে বলে মনে করা হয়। এর আগে, সেই রাতের ঘটনা সম্পর্কে কোরিওগ্রাফার গণেশ আচারিয়া ও ফিল্মের পরিচালককে প্রশ্ন করা হয়। তাঁরা দু`জনেই ঘটনা এড়িয়ে যান , নয়তো নান পাটেকরের সমর্থনেরই বক্তব্য রাখার চেষ্টা করেন।  

এসি  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি