ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

নানি চরিত্রে নাদিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৪ ২৪ সেপ্টেম্বর ২০১৯

জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। নাটক, নৃত্য নিয়েই তার ব্যস্ততা। একক নাটকের পাশাপাশি তিনি অভিনয় করছেন ধারাবাহিকেও। চরিত্রের প্রয়োজনে তাকে ভিন্ন ভিন্ন রূপে দেখা গেছে। এবার অভিনেত্রীকে দেখা যাবে নানি চরিত্রে।

‘নানা ভাই’ নামের একটি ধারাবাহিক নাটকে নাদিয়া অভিনয় করেছেন নানি চরিত্রে। নাটকটি নির্মাণ করেছেন আদিবাসী মিজান। এতে নানাভাই চরিত্রে অভিনয় করছেন মীর সাব্বির।

নাটকটি প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘চরিত্রের প্রয়োজনে শিল্পীদের নানা লুকে দেখা যায়। তারই ধারাবাহিকতায় নতুন লুকে এবার আসছি। প্রথমবার আমি এমন চরিত্রে অভিনয় করছি।’

অভিনেত্রী আরও বলেন, ‘এমন চরিত্রে আগে কখনও অভিনয় করিনি। প্রথমবার বৃদ্ধা সেজেছি। খুব ভালো লেগেছে। অভিনয় করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলাম।  নাটকে মনিরা মিঠুসহ বেশ কয়েকজনকে আমার মেয়ের চরিত্রে দেখা যাবে। অনেক মজার একটি গল্পের ধারাবাহিক। আশা করছি, দর্শকদের এ নাটকটি ভালো লাগবে।’

নাটকটি শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এ নাটক ছাড়াও নাদিয়া আহমেদ বর্তমানে প্রচারচলতি ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত আছেন। এরই মধ্যে নতুন কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। শিগগিরই এগুলোর শুটিং শুরু হবে। নাটক অভিনয়ের ফাঁকে তাকে বিভিন্ন নৃত্যানুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে দেখা যায়। গত কোরবানির ঈদে টেলিভিশনে তার একাধিক নৃত্যানুষ্ঠান প্রচার হয়। আগামীতে কয়েকটি নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করবেন বলেও নাদিয়া জানিয়েছেন।

এদিকে কয়েক মাস আগে অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘে প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে অভিনেত্রী নাদিয়া আহমেদ কার্যনির্বাহী কমিটির ১ নম্বর সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ফলে সেই সংগঠনেও মাঝে মাঝে সময় দিতে হয় তাকে।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি