ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

নারায়ণগঞ্জের নন্দীপাড়ায় ৫০০ পরিবার লকডাউনে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৮ ৫ এপ্রিল ২০২০

নারায়ণগঞ্জ শহরের নন্দিপাড়া এলাকার ৫ শতাধিক পরিবারকে লকডাউন করে দিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও জেলা স্বাস্থ্য বিষয়ক কমিটির সদস্যরা। এসময় তাদের কাউকে ঘর থেকে বের না হতে এবং বাইরে থেকে কাউকে ঘরে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। যে কোন প্রয়োজনে সিটি করপোরেশনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়েছে।

৫ এপ্রিল রোববার বিকেলে সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা ও প্রধান স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা শেখ মোস্তফা আলীর নেতৃত্বে ওই লকডাউন ঘোষণা করা হয়। এসময় স্থানীয় কাউন্সিলর শফিউদ্দিন প্রধানও উপস্থিত ছিলেন।

কাউন্সিলর শফিউদ্দিন প্রধান জানান, এ এলাকায় একজন ব্যক্তি করোনার নমুনা পরীক্ষায় পজেটিভ আসছে। এছাড়াও তার সংস্পর্শে এসেছে আরো ৮ থেকে ১০টি পরিবার। যার জন্য আইইডিসিআর এর পক্ষ থেকে ইতোমধ্যে ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এবং আক্রান্ত ব্যক্তির চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তাই আইইডিসিআর এর নির্দেশনা অনুযায়ী সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও স্বাস্থ কর্মকর্তা এলাকাটি লকডাউন ঘোষণা করে দেন।’

তিনি বলেন, এলাকার সকলের কাছে আমার ফোন নাম্বার পৌঁছে দেওয়া হয়েছে। যেকোন প্রয়োজনে আমাকে জানালে আমি তাদের সহযোগিতা করবো। এছাড়াও যারা অসুস্থ আছে তাদের চিকিৎসা কিংবা ওষুধের জন্যও ব্যবস্থা করা হবে। একটাই অনুরোধ কেউ ঘর থেকে বের হবেন না। 

কেআই/এসি
 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি