ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

নাসিরনগরে পুলিশ এসল্ট মামলায় ১২ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১২ ২৯ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশ এসল্ট মামলায় আসামী মো. ছুর রহমান পাঠান নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ মামলায় ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এস আই তপু সাহার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ছুর রহমানকে সূচীউড়া থেকে গ্রেফতার করেছে। 

ছুর রহমান গোকর্ণ ইউনিয়ন সূচীউড়ার মৃত আবু তাহেরের ছেলে। এর আগে এ মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সূচীউড়া গ্রামের আমিনুল ইসলাম বেলায়েত,মোবারক পাঠান,খোরশেদ ও ডিঘর গ্রামের কামাল মিয়াসহ ১২ জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার গোকর্ণ ইউনিয়নের তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে সূচীউড়া গ্রামের নাগরের গোষ্ঠি ও বড়বাড়ির গোষ্ঠির লোকজনের মধ্যে সংঘর্ষ বাধঁলে সংবাদ পেয়ে থামাতে গেলে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ৬ পুলিশসহ ৬৫ জন আহত হয়। এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এসআই নজরুল ইসলাম খন্দকার বাদি হয়ে ৫৮ জন গংকে আসামী করে নাসিরনগর থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। 

নাসিরনগর থানার সাব-ইন্সপেক্টর জুলুস খান পাঠান জানান,পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ এসল্ট মামলায় এ পর্যন্ত আমিনুল ইসলাম বেলায়েত,মোবারক পাঠান,খোরশেদ ও ডিঘর গ্রামের কামাল মিয়াসহ ১২ জনকে  গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্ঠা চলছে। গ্রেফতারকৃত ছুর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে। 
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি