ঢাকা, রবিবার   ২৯ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

নায়িকা পপি করোনাক্রান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২১ ২৪ জুলাই ২০২০ | আপডেট: ১৯:৩৭ ২৪ জুলাই ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। কয়েকদিন ধরে অসুস্থ থাকার পর তিন দিন আগে নমুনা পরীক্ষা করান তিনি। এতে তার করোনা পজেটিভ ধরা পড়ে। 

পপি বলেন, ‘কিছু দিন ধরে জ্বর এবং সঙ্গে কাশি দেখা দিয়েছে। মাঝখানে জ্বর একটু কমলেও শরীর খারাপ লাগছিল। এর মধ্যে শ্বাসকষ্ট হওয়ায় পরিবারের লোকেরা করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পাই। করোনা পজিটিভ আসে। এখন বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

বাংলাদেশে করোনা বিস্তারের আগেই নিজ বাড়ি খুলনার খালিশপুরে যান পপি। সেখানে পারিবারিক কাজেই গিয়েছিলেন। এরপর সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি এ নায়িকা। রোজা ও ঈদ পালন করেছেন খুলনায়। সেখানে গত তিন মাস ধরে নিজের সামর্থ্যের মধ্যে কয়েক দফায় খালিশপুর ও পাশ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেন।

উল্লেখ্য, লকডাউনের আগে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ ও ‘সেইভ লাইফ’ নামে তিনটি ছবির শুটিং করছিলেন এ নায়িকা। করোনা প্রকোপ কমে গেলে ঢাকায় ফিরে এসব ছবির শুটিং পূনরায় শুরু করার করবেন বলে জানা গেছে।

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি