ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

নিউ ইয়র্কে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

আব্দুল হামিদ, নিউ ইয়র্ক 

প্রকাশিত : ২৩:২৩ ৩০ সেপ্টেম্বর ২০২০

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপিত করা হয়েছে। গত সোমবার ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় নিউ ইয়র্কের জামাইকায় পারসন বুলোভার্ডের মতিন পার্টি হলে বিপুল উৎসাহ উদ্দীপনায় মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়। এসময় কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। 

জন্মদিন উপলক্ষে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারের সমবেত সকলে প্রবাস থেকে জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য অবিরাম কাজ করে যাওয়ার প্রতিজ্ঞাবদ্ধ হোন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান রফিক, সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান চৌধুরী ইমদাদ ও কার্যকরী কমিটির কর্মকর্তাদের তত্ত্বাবধায়নে এই জন্মদিনের অনুষ্ঠানে অতিথি ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডাক্তার মাসুদুল হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ, যুগ্ম সম্পাদক আইরিন পারভীন, মহিউদ্দিন দেওয়ান, মুজাহিদুল ইসলাম, সৌরভ সরকার, নুরুল আফছার সেন্টু, মোহাম্মদ জহির,আবদুল হামিদ, নিউইয়র্ক মহানগর আওয়ামী
লীগের সহ সভাপতি মাসুদ সিরাজী, সাইকুল ইসলাম,এন আমিন, এম উদ্দিন আলমগীর, নুরুল আমিন বাবু, শিবলী ছাদেক শিবলু, মাহাফুজ হায়দার, স্বপন, দুলাল বিল্লাহ, মোহাম্মদ বাবুল, কানিজ ফাতেমা শাওন, গোলাম মাওলা চৌধুরী, সফি উদ্দিন তালুকদার, কালাম, এ কে এম আলমগীর।

ব্রুকলীন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নজরুল, ইসমত হক খোকন, শামীম আহমেদ, যুবলীগের যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজ, আমিনুল ইসলাম, মোহাম্মদ ওয়াহেদ, শ‍্যামল, লিটন, নান্টু মিয়া চৌধুরী, ফরহাদ, ওয়ালী, আকাশ। যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক কিবরিয়া জামান, তুরান সাখাওয়াত বিশ্বাস। যুক্তরাষ্ট্র ছাত্রলীগের হেলাল মিঞা, ফাহিম আহমেদ প্রমুখ। 
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি