ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

‘নিজেকে কি ক্যাটরিনা মনে করছ’ অভিনেত্রীকে সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২ ১২ জানুয়ারি ২০২০

শেহনাজ এবং সালমান খান

শেহনাজ এবং সালমান খান

রেগে গেলেন ভাইজান। বার বার সতর্ক করা সত্ত্বেও তার কথা অমান্য করায় মেজাজ হারিয়ে ফেললেন তিনি। বিগ বসের সেটে পঞ্জাবী অভিনেত্রী-গায়িকা শেহনাজ গিলকে বলে ফেললেন, ‘চার আদমি ক্যয়া জাননে লাগ গ্যয়া, খুদকো ক্যাটরিনা কাইফ সমাঝনে লাগি হ্যয় ক্যয়া’? 

শনিবার (১১ জানুয়ারি) এক ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা এক ভিডিওতে দেখা গেছে এমনটাই। কিন্তু কেন ওই প্রতিযোগীর উপর এতটা রেগে গেলেন ভাইজান?

দিন কয়েক ধরেই শেহনাজের ব্যবহারে বিরক্ত বিগ বসের বাকি সদস্যরা। তার বিরুদ্ধে উঠে আসছে একের পর এক অভিযোগ। অকারণে বাড়ির মধ্যে হই-হট্টগোল, চিৎকার করে কান্না, রেগে গিয়ে মাথা ঠোকা, সিদ্ধার্থের প্রতি অবুঝ প্রেম... বিতর্ক আর শেহনাজ যেন সমার্থক হয়ে উঠেছে।

এর আগে তাকে বহুবার ভালভাবে বোঝানো সত্ত্বেও তেমন লাভ হয়নি। সালমান নিজেও সাবধান করেছিলেন তাকে। কিন্তু তাতেও বদলাননি শেহনাজ। 

শেয়ার করা ওই ভিডিওতে দেখা যায়, প্রথম বেশ কয়েকবার শান্ত থাকতে অনুরোধ করলেও শেহনাজ চিৎকার করে কাঁদতে কাঁদতে বলতে থাকেন, “আমি এখানে আর থাকতে চাই না।” একসময় মেজাজ হারিয়ে ফেলেন ভাইজান। পাল্টা চিৎকার করে তিনিও বলেন, “আরে ইয়ার, জাস্ট লেট হার গো।”

তাতেও চুপ করেননি শেহনাজ। তিক্তবিরক্ত সালমান এরপর শেহনাজকে উদ্দেশ করে বলে ফেলেন, “তিন-চার জন লোক চিনতে শুরু করেছে, তাতেই নিজেকে ক্যাটরিনা ভাবতে শুরু করেছে নাকি?”

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি