ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০, || আষাঢ় ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

নিজেকে গুছিয়ে নিচ্ছেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১ ১১ মার্চ ২০১৮ | আপডেট: ১০:১৪ ১২ মার্চ ২০১৮

ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাস। আলোচনার শীর্ষে থাকা এই নায়িকা এখন সন্তান ও নিজেকে নিয়ে ব্যস্ত। নিজেকে গুছিয়ে নিতে কঠোর পরিশ্রম করছেন তিনি। মুটিয়ে যাওয়া শরীর নিয়ন্ত্রণে আনতে নিয়মিত জিম করা থেকে শুরু করে একটু একটু করে ক্যামেরার সামনে উপস্থিত হচ্ছেন অপু। মঞ্চেও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। তার এই নতুন ভাবে পথ চলা বুঝিয়ে দিচ্ছে যে- নিজের গ্ল্যামার ফিরে আনার চেষ্টা করছেন এক সময়ের পর্দা কাপানো হালের এই নায়িকা।

নিজের বর্তমান নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমি খুব ভালো আছি। সন্তান জয়কে নিয়ে আমার সুন্দর সময় কেটে যায়। আর বেশকিছু কাজও সামনে শুরু হবে। সেজন্য প্রস্তুতি নিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘এবার নতুন লুকে কাজে ফিরব। নিজের ওজন কমানো কঠিন কাজ হলেও অনেকটা কমিয়েছি। আর রবিন খানের নতুন সিনেমার কাজ দ্রুত শুরু করব।’

অপু বলেন, ‘মা হওয়ার পর ওজন বেড়ে বেশ মুটিয়ে গিয়েছিলাম। এখন অনেকটাই কমেছে। নিয়ম মাফিক খাওয়া-দাওয়া, ব্যায়াম করছি।’

সবশেষ ২০১৫ সালের শেষদিকে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ সিনেমায় অভিনয় করেন অপু। এ সিনেমাতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান। কিন্তু এরপর কালাম কায়সারের ‘মা’ সিনেমার সেটে মহরতে উপস্থিত হলেও সিনেমার কাজ শুরু হয়নি।

এদিকে রবিন খান পরিচালিত, ইমপ্রেসে টেলিফিল্মের নতুন সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী। সিনেমার নাম প্রাথমিকভাবে রাখা হয়েছে ‘কানাগলি’। তবে এ নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়া ‘ওপারে চন্দ্রাবতী’, এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে এসব সিনেমার মধ্যে ‘কানাগলি’-তে আগে চুক্তিবদ্ধ হয়েছেন। তাই এ সিনেমার মাধ্যমেই বড়পর্দায় ফিরতে চাইছেন নায়িকা।

যদিও সংসার নামের বড় একটি ইস্যুতে অপুর জীবনটা কিছুটা হলেও হুমকির মুখে পড়ে গেছে। তবে নায়িকা এটাকে খুব সুন্দর ভাবেই সামলে নিচ্ছেন। তাইতো টেলিভিশনের কিছু অনুষ্ঠান, মঞ্চের কিছু বড় শো করতেও দেখা যাচ্ছে অপুকে। এসব অনুষ্ঠান সবই সিনেমাকে ঘিরে। আর নিজের এই পথচলা নিয়ে তিনি বেশ সন্তুষ্ট। শাকিব খান, বিয়ে, সংসার বা ডিভোর্সের এই বিষয়গুলোকে নিয়ে তিনি এখন আর মোটেও কিছু ভাবছেন না।

এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি