ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

নির্বাচনে লড়ব না, প্রচারেও অংশ নেব না: সালমান

প্রকাশিত : ১১:০৮ ২২ মার্চ ২০১৯ | আপডেট: ১১:১০ ২২ মার্চ ২০১৯

নির্বাচন তো লড়বেনই না, এমনকি কোনও রাজনৈতিক দলের প্রচারে অংশ নেবেন না বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশ কংগ্রেসের তরফ থেকে ইনদওরে প্রচারের জন্য অনুরোধ করা হয়েছিল। ইনদওরের জন্ম সালমানের। সেই আবেগকে উস্কে দিয়েই সালমানকে সামনে রেখে বিজেপি প্রার্থী সুমিত্রা মহাজনকে কড়া প্রতিদ্বন্দ্বিতায় ফেলার ছক কষেছিল কংগ্রেস।

তবে সালমান স্পষ্ট জানিয়ে দিয়েছেন, প্রচারে অংশ নেবেন না। এর আগে বিভিন্ন সময়ে রাজনৈতিক দলের প্রচারে অংশ নিয়েছেন সালমান। তবে এ বার আর সেই পথে হাঁটবেন না তিনি।

গত লোকসভা নির্বাচনের আগেও বিজেপির তৎকালীন প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদীর সঙ্গে একটি ঘুড়ি উৎসবে অংশ নিয়েছিলেন তিনি। সে বার নরেন্দ্র মোদীকে ভাল মানুষ বললেও, ভোটের প্রসঙ্গে সালমান জানিয়েছিলেন, ভগবানই ঠিক করবেন দেশ সামলানোর জন্য কে যোগ্য ব্যক্তি। সে বারও সরাসরি কোনও রাজনৈতিক দলকে সমর্থনের বিষয়টি এড়িয়ে গিয়েছিলেন সালমান।

তরুণ প্রজন্মকে ভোটদানে অনুপ্রেরণা জোগানোর জন্য সপ্তাহখানের আগে সালমান খান ও আমির খানকে টুইটারে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারই প্রত্যুত্তরে সালমান অবশ্য সকলকে ভোটদানে উৎসাহিত করে টুইট করেন।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি