ঢাকা, রবিবার   ১৫ সেপ্টেম্বর ২০১৯, || ভাদ্র ৩১ ১৪২৬

Ekushey Television Ltd.

নিষিদ্ধ মিকা ক্ষমা চাইলেন সবার কাছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০১ ২১ আগস্ট ২০১৯

মিকা সিংকে নিষিদ্ধ করা হয় ভারতে। কারণ সে পাকিস্তানে গান গাইতে গিয়েছে। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কস অ্য়াসোসিয়েশন গোটা দেশ জুড়ে নিষিদ্ধ করে দেয় বলিউড গায়ককে। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে সারাদেশে। পাকিস্তানে গিয়ে গান গাওয়ায় মিকাকে নিষিদ্ধ ঘোষণা করার পর বুধবার সাংবাদিকদের মুখোমুখি হন বলিউড গায়ক।

সাংবাদিক সম্মলনে মিকা সিং বলেন, পাকিস্তানে গান গাইতে যাওয়ার পর জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করা হয়। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সম্পর্ক। এসব বিষয়ে তিনি কিছুই জানতেন না। যদি তিনি কোনও ভুল করে থাকেন, তাহলে সংগঠন এবং গোটা দেশের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন বলেও জানান মিকা সিং।

প্রসঙ্গত গত ৮ অগাস্ট পাকিস্তানের করাচিতে একটি  অনুষ্ঠানে হাজির হন মিকা। জানা যায়, পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের ঘনিষ্ঠ আত্মীয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠানে হাজির হন তিনি। শুধু তাই নয়, করাচিতে মিকার গানের অনুষ্ঠানে দাউদ ইব্রাহিমের পরিবারের বেশ কয়েকজন সদস্যও হাজির হন বলে জানা যায়। 

ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই মিকা সিংকে গোটা দেশে নিষিদ্ধ করে দেওয়া হয়। শুধু তাই নয়, মিকার সঙ্গে কেউ কাজ করলে তাকেও নিষিদ্ধ করা হবে বলে জানানো হয়। সালমান খানকেও হুমকি দেওয়া হয় যেন তার সঙ্গে কাজ না করে।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি