ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নোংরামি বলে বেরিয়ে গেলেন রিয়াজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১২ ৪ অক্টোবর ২০১৯ | আপডেট: ২০:১৮ ৪ অক্টোবর ২০১৯

রাগ করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সভা থেকে বেরিয়ে গেছেন বর্তমান কমিটির সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ। তিনি অভিযোগ করে বলেন, সভায় বার বার কথা বলতে চাইলেও আমাকে কথা বলতে দেওয়া হয়নি। আমাকে কেন তাদের এত ভয়? আমি কি তাদের  কাণ্ডকীর্তি ফাঁস করে দিতাম? 

তিনি বলেন, এটা নোংরামি। এর মধ্যে আমি থাকতে চাই না। তাই সভা থেকে বের হয়ে এসেছি।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে রাজধানীর বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সভার আয়োজন করা হয়। বিগত দুই বছরের আয় ব্যয়ের হিসেবসহ সার্বিক বিষয় নিয়ে সেখানে আলোচনা হয়। এ সময় রিয়াজ কথা বলতে চাইলে তাকে সে সুযোগ দেওয়া হয়নি বলে উপস্থিত সাংবাদিকদের জানান তিনি।

রিয়াজ বলেন, ‘এমন কোনা ধারা নেই যে সভায় সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়া আর কেউ কথা বলতে পারবে না। সভায় তারা এমনভাবে কথা বলছেন যে সকল অর্জন শুধু এ দুজনের আর কারও  নয়।’

তার মতে, ভোটার তালিকায় অনেকের নাম বাদ দেওয়া হয়েছে এসব নিয়েও আমি কথা বলতে চেয়েছিলাম।

এ নায়কের ভাষ্য, কমিটির অর্থ সম্পাদক আয় ব্যয়ের যে হিসাব দিয়েছেন তা আমার কাছে পরিষ্কার না। এই সেশনে অনুদান এসেছে ৫৮ লাখ ৭০ হাজার ৯৬ টাকা। এত টাকা রেখে শিল্পীদের জন্য মাত্র ২ লাখ ৯১ হাজার ৩০০ টাকা খরচ করা হয়েছে। আমার প্রশ্ন এত কম কেন? শিল্পীদের সহযোগিতার জন্য দাতারা টাকা দিয়েছেন। এ টাকা না দেওয়ার কারণ কী?    
   
আমি সার্বিক বিষয় নিয়ে কথা বলতে চেয়েছিলাম কিন্তু আমাকে কথা বলতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেন রিয়াজ। তিনি আরও বলেন, সভাপতি মিশা সওদাগর বলেছেন, এখানে তিনি আর সাধারণ সম্পাদক ছাড়া আর কেউ কথা বলতে পারবে না। আমার প্রশ্ন এই নিয়ম তিনি কোথায় পেলেন?

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি