ঢাকা, শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ৪:৫৩:৪৭

Ekushey Television Ltd.

পদ্মাবতে চূরমার বাহুবলী-২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার

মাত্র ১৯ দিনেই বাহুবলী-২;র রেকর্ড ভেঙ্গে চূরমার করে ফেলেছে সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবত। জানা গেছে বিশ্বব্যাপী বেশ কয়েকটি দেশে পদ্মাবত মুক্তির পর মাত্র ১৯ দিনে ৫০০ কোটি রুপির ব্যবসা করেছে ছবিটি।

মেবারের রানি পদ্মাবতীকে দেখে মুগ্ধ হয়েছিলেন আলাউদ্দিন খলজি। তাঁর রূপের ঝলকে সম্মোহিত হয়েছিলেন খলজি। আর তাই তো, পদ্মাবতীকে এক ঝলক দেখার জন্য উন্মুখ হয়েছিলেন তিনি। কিন্তু, মহারাওয়াল রাজা রতন সিং কিছুতেই খলজির সামনে রানিকে নিয়ে আসতে রাজি হননি। এরপরই খলজির সঙ্গে যুদ্ধ শুরু হয় রতন সিং-এর। কিন্তু, ছল করেই রতন সিংকে যুদ্ধে পরাস্ত করেন খলজি। রতন সিং-এর মৃত্যুর খবর পেয়ে জহরের আগুনে নিজেকে সপে দেন রানি পদ্মাবতী।

আর সেই কাহিনী অবলম্বনেই `পদ্মাবত` তৈরি করেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। যে সিনেমার শুটিং শুরুর পর থেকে রাজপুত কারনি সেনা বিক্ষোভ শুরু করে ভারতের একাধিক রাজ্যে। মুক্তির পরও তাদের সেই বিক্ষোভ অব্যাহত রয়ে যায় ভারতের ৪টি রাজ্যে। কিন্তু এত বাধা বিপত্তি সত্ত্বেও পদ্মাবত কত ব্যবসা করেছে জানেন?

রিপোর্ট বলছে, গোটা বিশ্বব্যাপী পদ্মাবত নাকি ইতিমধ্যেই প্রায় ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে। মুক্তির পর মাত্র ১৯ দিনের মধ্যেই গোটা বিশ্বব্যাপী ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে বনশালির সিনেমা। যে রেকর্ড `বাহুবলী টু`-কেও পিছনে ফেলে দিয়েছে। ১৯ দিনে বাহুবলী ব্যবসা করেছিল ৪৫০ কোটি রুপির মতো।

এমজে/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি