ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পদ্মার প্রেম-এ আইরিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ১৯ মার্চ ২০১৮

ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা আইরিন। সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম ‘পদ্মার প্রেম’। এটি পরিচালনা করবেন হারুন-উজ-জামান। গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমার গল্পটি পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে।

নতুন এই সিনেমা নিয়ে আইরিন বলেন, ‘ভিন্ন ধরনের গল্পের সিনেমা ‘পদ্মার প্রেম’। কাহিনী পড়ে যেটা মনে হলো সিনেমাতে ষাটের দশকের বেশকিছু চিত্র ফুটিয়ে তুলবেন নির্মাতা। গল্পটি আমার ভালো লেগেছে। আশা করি, দর্শকরাও সিনেমাটি পছন্দ করবেন।’

তিনি আরও বলেন, ‘আসছে ৫ এপ্রিল থেকে টানা বেশ কিছু দিন মানিকগঞ্জে এ সিনেমার শুটিং হবে।’

স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘পদ্মার প্রেম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এরমধ্যে আইরিন অভিনীত সবশেষ আবু সাইয়ীদ পরিচালিত ‘একজন কবির মৃত্যু’ সিনেমা কলকাতা ও ঢাকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে।

এছাড়া বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ সিনেমার কাজ শেষ করেছেন আইরিন। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। সিনেমার প্রেক্ষাপট মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীনের পরবর্তী সময়। চলতি বছর আরও বেশকিছু সিনেমা মুক্তি পাবে আইরিনের। এরমধ্যে রয়েছে সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ এবং অরণ্য পলাশের ‘গন্তব্য’।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের তরুণ চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরইমধ্যে তার অভিনীত বেশকিছু সিনেমা মুক্তি পেয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘ইউটার্ন’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি