ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

পদ পেয়ে খুশি খোকন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১ ১৩ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদে ফের নির্বাচন করার সুযোগ পাননি বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। দলের মনোনয়ন না পেয়ে চোখের জলে ভাসিয়েছেন দু’নয়ন। এবার পেলেন দলের প্রধানের ভালোবাসা। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হয়েছেন তিনি। আর এমন পুরস্কারে বেশ খুশি মনোনয়ন না পাওয়া সাঈদ খোকন।

সোমবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে এ সংক্রান্ত চিঠি গ্রহণ করেন তিনি। এসময় বেশ হাসিখুশি দেখা যায় তাকে।

এর আগে গতকাল রোববার আওয়ামী লীগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাঈদ খোকনকে দলের কার্যনির্বাহী সদস্য করার বিষয়টি জানানো হয়।

দলের সভাপতি শেখ হাসিনা গত ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে এ মনোনয়ন প্রদান করেন।

উল্লেখ্য, সাঈদ খোকন আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ২০১৫ সালে ডিএসসিসির মেয়র নির্বাচিত হন। এবারের নির্বাচনে তার পরিবর্তে আওয়ামী লীগ ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে মেয়র পদে মনোনয়ন দেয়া হয়েছে।

এর আগে তিনি অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। ঢাকা মহানগর বিভক্ত হওয়ার পর ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সদ্য বিদায়ী কমিটিতে তিনি ছিলেন এক নম্বর কার্যনির্বাহী সদস্য।

এআই/

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি