ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

পশ্চিমবঙ্গে এগিয়ে তৃণমূলের চার তারকা

প্রকাশিত : ১৫:৪১ ২৩ মে ২০১৯ | আপডেট: ১৫:৫১ ২৩ মে ২০১৯

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের ভোট গণনা চলছে। বৃহস্পতিবার সকাল ৮টায় প্রার্থীদের প্রতিনিধিদের উপস্থিতিতে শুরু হয় ভোট গণনা। পশ্চিমবঙ্গের রায় কোন দিকে?

বাংলা জুড়ে জোর লড়াই তৃণমূল বনাম বিজেপির। কয়েকটি কেন্দ্রে লড়াইতে আছে সিপিএম, কংগ্রেসও। ভোট গণনার উত্তেজনা এখন টলিউডেও। কারণ এখান থেকে পাঁচজন এ বছর তৃণমূলের হয়ে লড়ছেন। এরা হলেন, শতাব্দী রায়, মুনমুন সেন, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও দেব।

তবে তৃণমূলের ৫ তারকা প্রার্থীর মধ্যে মুনমুন সেন ছাড়া বাকি চারজনই এগিয়ে রয়েছেন তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে। মুনমুনের বিপরীতে বিজেপির তারকা প্রার্থী বাবুল সুপ্রিয় বড় ব্যবধানে এগিয়ে রয়েছেন।

এগিয়ে রয়েছেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত ৷ অন্যদিকে যাদবপুর কেন্দ্রে এগিয়ে রয়েছেন তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তী। পিছিয়ে রয়েছেন বাম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য ও বিজেপি প্রার্থী অনুপম হাজরা।

ঘাটালে লড়াই হচ্ছে হাড্ডাহাড্ডি। গণনা শুরু হওয়ার পর দেখা গেছে এ কেন্দ্র থেকে এগিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী (দেব)।

বীরভূমে শতাব্দী রায় প্রায় অপ্রতিদ্বন্দ্বী। এখন পর্যন্ত যা ট্রেন্ড, তাতে শতাব্দীর কোনও প্রতিদ্বন্দ্বীই ফ্রেমে নেই।

আর এ বছর আসানসোল থেকে লড়ছেন অভিনেত্রী মুনমুন সেন। তার প্রতিদ্বন্দ্বীও এক তারকা বিজেপির বাবুল সুপ্রিয়। সেখানে মুনমুনের জনপ্রিয়তা বাবুলের চেয়ে কম নয়। মনে করা হয়েছিল, লড়াই হবে হাড্ডাহাড্ডি। কিন্তু গণনা শুরু হওয়ার পর থেকে দেখা যাচ্ছে পিছিয়ে পড়ছেন মুনমুন।

একে//

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি