ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

পাঁচ মন্ত্রণালয়ে সচিব পদে পরিবর্তন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪ ৬ জুলাই ২০২০

সরকার পাঁচ মন্ত্রণালয়ের সচিব পদে পরিবর্তন এনেছে। এই পাঁচ মন্ত্রণালয়ে নতুন পাঁচ জন কর্মকর্তাকে সচিব হিসেবে নিয়োগ দিয়ে পৃথক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। একইসঙ্গে একজনকে পদোন্নতি দিয়ে সিনিয়র সচিব করা হয়েছে। 

মন্ত্রণালয়গুলো হচ্ছে-সংস্কৃতি-বিষয়ক মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, মুক্তিযুদ্ধ-বিষয়ক মন্ত্রণালয়, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ এবং বাংলাদেশ ট্যারিফ কমিশন।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রবিবার (৫ জুলাই) জারি করা পৃথক তিনটি আদেশের একটিতে জানা গেছে, সংস্কৃতি-বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. আবু হেনা মোস্তফা কামালকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মুনশি শাহাবুদ্দিন আহমেদকে সচিবের পদমর্যাদায় বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান, মুক্তিযুদ্ধ-বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. আমিনুল ইসলাম খানকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব, বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান তপন কান্তি ঘোষকে মুক্তিযুদ্ধ-বিষয়ক মন্ত্রণালয়ের সচিব পদে নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা দ্বিতীয় আদেশে বলা হয়েছে, অতিরিক্ত সচিবের পদমর্যদায় থাকা খাদ্য পরিকল্পনা ও পরিধারণ ইউনিটের মহাপরিচালক এম. বদরুল আরেফিনকে পদোন্নতি দিয়ে সংস্কৃতি-বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের তৃতীয় আদেশে জানা গেছে, সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আকরাম-আল-হোসনেকে সিনিয়র সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি