ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

‘পাপ-পূণ্য’-তে শাহনাজ সুমি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৩ ২৬ আগস্ট ২০১৯

দর্শকপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন ছবি ‘পাপ-পূণ্য’-এর কাজ শুরু হয়েছে। ইতোমধ্যে এ ছবিতে কাজ শুরু করেছেন আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, ফারজানা চুমকীর মতো তারকা অভিনয়শিল্পীরা।

তবে বাকি ছিল নায়িকার নাম। এবার জানা গেলো, এ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন মডেল ও অভিনেত্রী শাহনাজ সুমি। তিনিও এখন চাঁদপুরে শুটিং ইউনিটের সাথে অবস্থান করছেন।

এদিকে ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম সব অভিনয়শিল্পীর নাম প্রকাশ করলেও, এখনো নায়িকার নাম প্রকাশ করেননি । খুব শিগগিরই হয়ত একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন ছবি ‘পাপ-পূণ্য’-এর সকল অভিনয়শিল্পীদের সাথে নায়িকাকেও পরিচয় করিয়ে দিবেন তিনি।

এর আগে জনপ্রিয় এই নির্মাতা গোটা দেশে ‘মনপুরা’ নির্মাণ করে সাড়া ফেলে দিয়েছিলেন । বক্স অফিসেও তোলপাড় ফেলেছিলো ছবিটি। প্রথম ছবি মুক্তির প্রায় দশ বছর পর ২০১৮ সালে দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’ নিয়ে আলোচনায় আসেন তিনি। এবার যাত্রা করলেন নিজের তৃতীয় ছবি ‘পাপ-পূণ্য’ নিয়ে!

গেল বছর মুক্তি পায় গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’।  প্রশংসা পেলেও ব্যবসা করতে ব্যর্থ হয় ছবিটি। ‘মনপুরা’ নির্মাণের পর দ্বিতীয় ছবি করতে যে সময় নিয়েছেন এবার তা না করে তৃতীয় ছবি নির্মাণে শুটিংয়ে নামলেন তিনি।

এমএইচ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি