ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

পারিশ্রমিক না দেওয়ায় ধারাবাহিক ছাড়লেন নিমাই

প্রকাশিত : ১৭:২৮ ২৫ মে ২০১৯ | আপডেট: ১৮:১৬ ২৫ মে ২০১৯

প্রযোজক রানা সরকারের বিরুদ্ধে পারিশ্রমিক না দেওয়ায় কালারস বাংলার জনপ্রিয় ধারাবাহিক মহাপ্রভু শ্রীচৈতন্যর মুখ্য চরিত্র থেকে সরে দাঁড়ালেন অভিনেতা শুভ রায় চৌধুরী। তিনি এ ধারাবাহিকে নিমাই চরিত্রে অভিনয়ের মাধ্যমে ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেন। নতুন করে এ চরিত্রে দেখা যাবে আর্য চন্দ্রকে।

সম্প্রতি এ নিয়ে আর্য চন্দ্রের সাথে চুক্তি সম্পন্ন করেছে মহাপ্রভু শ্রীচৈতন্যর নতুন দায়িত্ব পাওয়া সুরিন্দর ফিল্মস।

পারিশ্রমিক নিয়ে দায়িত্বপ্রাপ্ত নতুন প্রযোজকরা জানান, নতুন চুক্তি হওয়ার পর থেকে টাকা মেটাতে তাঁদের কোনও সমস্যা নেই। কিন্তু তাঁরা পুরনো বকেয়ার দায়িত্ব নেবেন না। এর আগে এই ধারাবাহিকের প্রযোজক ছিলেন রানা সরকার। কারও যদি দেনা পাওনা থেকে থাকে, তাহলে তার সাথেই এ নিয়ে ঝামেলা মেটাতে হবে।

এদিকে নিমাই ওরফে শুভ রায়চৌধুরী বলেন, দর্শকদের কাছে এতটা জনপ্রিয় হওয়ার পরেও অত্যন্ত মনকষ্ট নিয়েই চরিত্রটাকে না বলতে হল। দিনের শেষে শিল্পীকে তাঁর প্রাপ্য পারিশ্রমিক দেওয়া উচিৎ। কিন্তু সেটা আমি পাইনি। রানা সরকারের প্রযোজনা সংস্থার কাছ থেকে আমার কয়েক লক্ষ টাকা পারিশ্রমিক বাকি রয়েছে। তবে নতুন প্রযোজনা সংস্থার সঙ্গে যতদিন কাজ করেছি, ততদিনের প্রাপ্য টাকা আমি পেয়ে গিয়েছি। সুরিন্দর ফিল্মসের সঙ্গে কোনও সমস্যা নেই।

জানা যায়, সম্প্রতি রানা সরকার প্রযোজিত আমি সিরাজের বেগম ধারাবাহিকটিকেও এই একই সমস্যার সম্মুখীন হতে হয়। ফলে তাড়াহুড়ো করে শেষ করে দেওয়া হয় ধারাবাহিকটি। এই অভিযোগ প্রসঙ্গে রানা সরকারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাঁর মোবাইল ফোনের দুটি নম্বরই সুইচড অফ থাকায় যোগাযোগ করা যায়নি। মহাপ্রভু শ্রীচৈতন্য ধারাবাহিকে এবারে নিমাই ও বিষ্ণুপ্রিয়ার বিয়ে হওয়ার কথা। এখন আর্য তাঁর অভিনয় গুণে নিমাইকে কতটা জীবন্ত করে তুলতে পারেন সেদিকে নজর থাকবে দর্শকের।

টিআই/এসএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি