ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৪ ১৪২৭

পোস্টারে চমক দেখালেন শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪, ১২ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২৩:৫১, ১২ ডিসেম্বর ২০১৯

ঢালিউড কিং শাকিব খানকে চলচ্চিত্রে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হতে দেখা যায়। এবার তিনি দর্শকদের নতুন একটি চরিত্র উপহার দিচ্ছেন। নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে অভিনয় করছেন শাকিব। চলছে এর শুটিং। এর মধ্যেই তার একটি পোস্টার অবমুক্ত করা হয়েছে।

চলচ্চিত্রটির পোস্টারে অন্য রকম এক শাকিবকে দেখা যায়। মাথা ভর্তি চুল, মুখে ঘন দাড়ি, শরীরে রক্ত মাখা, গায়ে ময়লা শার্ট, তার উপর জ্যাকেট ও মাফলার, ডান কাঁধের উপর কয়লা কাটার বিশাল কুড়াল নিয়ে রাগী দৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব খান। এমন পোস্টারে চমক সৃস্টি করেছেন ঢালিউড কিং। ভক্তদের প্রসংশায় ভাসছেন। তবে কেউ কেউ পোস্টারকে নকল বলেও অভিযোগ করছেন।

বৃহস্পতিবার সকালে শাকিব খানের অফিসিয়াল পেজ থেকে পোস্টারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্মুক্ত করা হয়েছে। তারপর থেকেই মিশ্র প্রতিক্রিয়ার মুখে পড়েছে এই পোস্টার। একদিকে চলছে শাকিবের নতুন লুকের প্রশংসা। অন্যদিকে আবারও নকল লুক ও স্টাইলে দেশীয় নায়ককে দেখে ক্ষেপেছেন ঢাকাই সিনেমার কিছু দর্শক। তারা দাবি করছেন, দক্ষিণ ভারতের সুপারহিট চলচ্চিত্র ‘কেজিএফ’-এর স্টাইল ও লুক নকল করে শাকিবের চরিত্রটি তৈরি করা হয়েছে। অন্তত পোস্টার সেই কথাই বলে।

তবে সিনেমাটির পরিচালক কাজি হায়াত বলছেন ভিন্ন কথা। তার মতে, এটি একটি দেশ প্রেমের ছবি। সম্পূর্ণ মৌলিক গল্প থেকেই চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে। 

এমএস/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি