ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

পোস্টার দিন, লাগিয়ে দেবো: তাবিথকে আতিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২ ১৬ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৭:৩৭ ১৬ জানুয়ারি ২০২০

আতিকুল ইসলাম ও তাবিথ আউয়াল- ফাইল ছবি

আতিকুল ইসলাম ও তাবিথ আউয়াল- ফাইল ছবি

ঢাকা উত্তর সিটি করপোরেশন’র (ডিএনসিসি) নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল’র (বিএনপি) মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী পোস্টার কেউ ছিঁড়বেন না। এমন আশ্বাস দিয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ‘আমি বা আমাদের নেতারা যদি বলতো পোস্টার ছিঁড়তে, তাহলে তাবিথ আউয়ালের একটি পোস্টারও থাকতো না। আপনার (তাবিথ আউয়াল) পোস্টার দিন, লাগিয়ে দেবো। একটা পোস্টারও কেউ ছিঁড়বে না।’

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মিরপুরে নির্বাচনী প্রচারণা শুরুর সময় এসব কথা বলেন তিনি। আতিকুলের এমন বক্তব্যের আগে বিভিন্ন সময় পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেন তাবিথ আউয়াল।

আতিকুল ইসলাম বলেন, ‘আপনারাই দেখুন পুরো ঢাকায় তাবিথ আউয়ালের পোস্টার ছেয়ে গেছে। আমি আপনাকে স্বাগত জানাই, আপনাকে বলছি, আপনার পোস্টার দিন, আমি লাগিয়ে দেবো। কেউ একটি পোস্টারও ছিঁড়বে না। আওয়ামী লীগ গণতন্ত্রের রাজনীতি করে। অভিযোগ না করে শেষ পর্যন্ত মাঠে থাকেন, ৩০ জানুয়ারি দেখা যাবে, নৌকা বিজয়ী হবেই।

সরস্বতী পূজা উপলক্ষে নির্বাচন পেছানোর দাবির সঙ্গে একমত পোষণ করে আতিক বলেন, আমি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে বলছি, যদি সম্ভব হয় অবশ্যই নির্বাচন পেছানো হোক। সরস্বতী পূজার কথা মাথায় রেখে অবশ্যই এটা পেছানোর দাবি করছি। আমাদের খেয়াল রাখতে হবে ধর্ম পালনে কারও যেন কোনও বিঘ্ন না ঘটে।

এমএস/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি