ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রকাশ পেয়েছে ‘ষাঁড় কি আঁখ’র ট্রেলার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৪ ২৪ সেপ্টেম্বর ২০১৯

অবশেষে প্রকাশ পেয়েছে আলোচিত সিনেমা ‘ষাঁড় কি আঁখ’র ট্রেলার। অনুরাগ কাশ্যপের প্রযোজনায় এবং তুষার হীরানন্দনীর পরিচালনায় নির্মিত সিনেমাটির ট্রেলার মুক্তি পায় গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর)। এতে অভিনয় করেছেন তাপসী পান্নু, ভূমি পেড়নেকর, প্রকাশ ঝা, বিনীত কুমার ও শাদ রাঁধাওয়া।

সিনেমাটির গল্প ভারতের হরিয়ানার দুই তীক্ষ্ণ শ্যুটার চন্দ্র ও প্রকাশী তোমরকে কেন্দ্র করে গড়ে উঠেছে। অবহেলিত সমাজ থেকে উঠে এসে দেশের জন্য পদক জয় করে আনেন ওই দুই শ্যুটার। তাদের বাস্তব কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে ‘ষাঁড় কি আঁখ’। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর ও তাপসী পান্নু।

ট্রেলারের শুরুতেই দেখা যায় রতন সিং চরিত্রে অভিনেতা প্রকাশ ঝা বলছেন, ‘এই বন্দুক মজা করার জিনিস না। এটা পুরুষের অলংকার। পুরুষের হাতেই এটা ভালো মানায়।’

পরের দৃশ্যে দেখা যায়, চন্দ্র অনায়াসে ষাঁড়ের চোখ অর্থাৎ নিশানায় গুলি ভেদ করে। একইভাবে প্রকাশীও লক্ষ্য ভেদ করে। চন্দ্র ও প্রকাশী দু’জনেই চায় তাদের নাতনী শ্যুটিং শিখুক। তাহলে তাদের দাদীর মতো তাদেরকে আর অবহেলিত জীবন বইতে হবে না।

নাতনীদের শ্যুটিং শেখাতে গিয়ে ৬০ বছর বয়সী দাদীরা নিজেদেরই প্রতিভা আবিষ্কার করেন। ট্রেলারের বাকি অংশে দেখানো হয়েছে, কীভাবে সমাজের বিরুদ্ধে তাদের সংগ্রাম করে এগিয়ে যেতে হয়। সব বাধা পেরিয়ে তারা আন্তর্জাতিক অঙ্গন থেকে দেশের জন্য পদক জয় করে আনেন।

আসছে দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পাবে।

দেখুন ‘ষাঁড় কি আঁখ’ ট্রেলার :

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি