ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলা‌দেশ’ হ‌লেন মে‌হেদী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪ ২ আগস্ট ২০১৯

পাঁচ হাজার প্র‌তি‌যো‌গী‌কে পেছ‌নে ফে‌লে প্রথমবা‌রের ম‌তো মিস্টার ওয়ার্ল্ড বাংলা‌দেশ হ‌লেন মে‌হেদী হাসান ফা‌হিম। এতে যৌথভা‌বে প্রথম রানার আপ হ‌য়ে‌ছেন মাহা‌দী হাসান ও হা‌নিফ। যৌথভা‌বে দ্বিতীয় রানার আপ হ‌য়ে‌ছেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

মিসওয়ার্ল্ড বাংলা‌দে‌শের পর প্রথমবা‌রের এই ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ অনু‌ষ্ঠিত হ‌লো।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে আয়োজন করা হয় ‘সজীব গ্রুপ মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল। নানা আ‌য়োজ‌নের ম‌ধ্য দি‌য়ে রাত ১২টায় বিজ‌য়ীর নাম ঘোষণা করা হয়।

প্রতিযোগিতার মূল আয়োজনে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি, প্রখ্যাত গেরিলা যোদ্ধা, ওরা ১১ জন চলচ্চিত্রখ্যাত নায়ক কামরুল আলম খান খসরু। এছাড়াও আরও বিচারকের দায়িত্ব পালন করেছেন মডেল অভিনেতা সানজু জন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্ট’র ফ্যাশন ডিজাইনার আব্দুল্লাহ্ আল মামুন। উপস্থাপনায় ছি‌লেন আরজে সায়েম ও শ্রাবণ্য তৌ‌হিদা।

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘সারা বাংলাদেশ থেকে প্রায় ছয় হাজার প্রতিযোগী থেকে বিভিন্ন ধাপে সেরা দশজন বাছাই করা হয়। বিভিন্ন গ্রোমিং শেষে নানা প্র‌তি‌যো‌গিতার মধ্য দি‌য়ে মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বা‌চিত করা হয়।’

এ আয়োজনের চ্যাম্পিয়ন আগস্টের শেষ ভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের হ‌য়ে প্রতিনিধিত্ব করবেন।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি