ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রদান করা হলো এমি অ্যাওয়ার্ডস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৫ ২৩ সেপ্টেম্বর ২০১৯

যুক্তরাষ্ট্রের মাইক্রোসফ্ট থিয়েটারে আজ দেওয়া হয়েছে বিশ্বজুড়ে টেলিভিশন অনুষ্ঠানের সেরা করিৎকর্মাদের পুরস্কার এমি অ্যাওয়ার্ডস (এমিস)। ৭১তম এ আয়োজনটি যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় ২২ সেপ্টেম্বর (বাংলাদেশে ২৩ সেপ্টেম্বর সকালে) প্রদান করা হয়।

চলতি বছরের অস্কারের মতো এই প্রথমবার এমি অ্যাওয়ার্ডসে কোন উপস্থাপক ছিল না। এ বছর উপস্থাপকহীন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে।

এদিকে চলতি বছরেই শেষ হচ্ছে এইচবিও চ্যানেলের জনপ্রিয় সিরিজ ‘গেম অব থ্রোনস’র এমিস যাত্রা। শেষবারের মতো বেশ কয়েকটি বিভাগে এমির মনোনয়ন পেয়েছে সিরিজটি।

উল্লেখ্য, বিশ্বজুড়ে টেলিভিশন অনুষ্ঠানের সেরা করিৎকর্মাদের এ অ্যাওয়ার্ড দেওয়া হয়। অপরদিকে সিনেমার জন্য অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (অস্কার), থিয়েটারের জন্য টমি অ্যাওয়ার্ডস আর সঙ্গীতের জন্য গ্র্যামি অ্যাওয়ার্ডস বিশ্বজুড়ে সর্বোচ্চ সম্মানিত পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়।

এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানটি বাংলাদেশ থেকে স্টার ওয়ার্ল্ড এবং স্টার ওয়ার্ল্ড এইচডি টিভি চ্যানেলে দেখা গেছে। বাংলাদেশ স্থানীয় সময় ২৩ সেপ্টেম্বর (সোমবার) সকাল ৫টা ৩০ মিনিটে সরাসরি দেখা যায় অনুষ্ঠানটি। এছাড়া অনুষ্ঠানটি বেলা ১১টায় একই চ্যানেলে পুনঃপ্রচার করা হবে।

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি