ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীকে ফুটবলের কিং পেলের ভিডিও বার্তা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭ ৩ আগস্ট ২০১৯

বিশ্বজুড়ে চলমান জলবায়ু পরিবর্তনের বিরুপ প্রভাব মোকবেলায় মানুষকে ঐক্যবদ্ধ করতে ‘আর্থ কাপ’ টুর্নামেন্টের আয়োজনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাশে চেয়েছেন ভিডিও বার্তা পাঠিয়েছেন ফুটবলের কিংবদন্তি সাবেক ব্রাজিলিয়ান তারকা পেলে। 

তার এ ভিডিও বার্তা প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দিতে চান পেলে ফাউন্ডেশনের বিশেষ প্রতিনিধি সাইফুল আমিন ভূঁইয়া। ভিডিও বার্তায় পেলে বলেন, হ্যালো প্রধানমন্ত্রী হাসিনা, আপনার জন্য শুভকামনা। 

একসঙ্গে কাজ করার সুযোগ সেটা হবে দারুণ, এই কথাটাই আপনাকে বলতে চাই। আমি মনে করি, এটা সবার জন্যই ভালো হবে। আশা করি, শিগগিরই আপনার দেখা পাব।

কানাডা প্রবাসী পেলের প্রতিনিধি সাইফুল আমিন ভূঁইয়া এ ব্যাপারে গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বার্তাটি তার হাতে তুলে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু এখনো তা সম্ভব হয়নি। 

তিনি বলেন, জলবায়ু প্রভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ পেলের পছন্দ হওয়ায় তিনি এ চিঠি ও ভিডিও বার্তা দিয়েছেন। 

এর আগে চলতি বছরের ২৬ মার্চ ‘ইনিশিয়েটিভ ফর ক্লাইমেট চেইঞ্জ অ্যান্ড ওয়ার্ল্ড পিস’ এর অংশ হিসেবে এই টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি চিঠি পাঠিয়েছিলেন পেলে।

আই/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি