ঢাকা, রবিবার   ০৫ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়াকে গ্রেফতার: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৪ ২৫ ফেব্রুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

দলীয় কর্মীদের শাস্তি দেয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, অপরাধ করে কেউ পার পেয়ে যাবে এটা ভাবার কোনো কারণ নেই। যুব মহিলা লীগের নেত্রী শামীমা নূর পাপিয়াকে প্রধানমন্ত্রীর নির্দেশেই গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর সেতু ভবনে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, পাপিয়ার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানতেন। তিনিই পাপিয়াকে গ্রেফতার করতে এবং তদন্ত করে বিচারের আওতায় আনার নির্দেশ দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর কাছে তথ্য ছিল পাপিয়ার সকল অপকর্মের। র‌্যাব প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী পাপিয়াকে গ্রেফতার করেছে।

অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এর আগে ক্ষমতায় বিএনপিও ছিল। তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কত অন্যায় করেছে কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কি কাউকে শাস্তি দিয়েছেন? এমন সৎ সাহস কি খালেদা জিয়ার আছে? অপরাধের জন্য তাদের নেতাকর্মীদের শাস্তি দিয়েছেন, এমন নজির নেই। এ সৎ সাহস তাদের নেই, এ সৎ সাহস একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনারই রয়েছে।

উল্লেখ্য নরসিংদী জেলার যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া। ক্ষমতার অপব্যবহার করে তিনি নানা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন। এ জন্য র‌্যাব তাকে গ্রেফতার করে। পরে যুব মহিলা লীগ থেকে তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি