ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ অ্যাঞ্জেলিনা জোলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১১ ২৪ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৩:১২ ২৪ ফেব্রুয়ারি ২০২০

২০১৯ সালের ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। ফাইল ছবি

২০১৯ সালের ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। ফাইল ছবি

রোহিঙ্গাদের আশ্রয় দেওয়া এবং তাদের সুরক্ষা নিশ্চিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা এক চিঠিতে বাংলাদেশের উদারতা ও নেতৃত্বের প্রশংসা করেছেন অ্যাঞ্জেলিনা জোলি।

রবিবার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ২১ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি চিঠি দিয়েছেন জাতিসংঘের শরণার্থীবিষয়ক হাইকমিশনারের বিশেষ দূত অ্যাঞ্জেলিনা জোলি। 

চিঠিতে রোহিঙ্গাদের আশ্রয় এবং তাদের সুরক্ষা নিশ্চিত করার জন্য বাংলাদেশের বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেন তিনি। একই সঙ্গে সব ধরনের সহযোগিতার জন্য বাংলাদেশের জনগণের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অ্যাঞ্জেলিনা জোলি চিঠিতে উল্লেখ করেছেন, টেকসই উপায়ে রোহিঙ্গাদের প্রত্যাবাসনের লক্ষ্যে সহায়ক পরিবেশ তৈরি জরুরি। এ জন্য মিয়ানমারের সঙ্গে যুক্ত থাকার বিষয়ে জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থা অব্যাহতভাবে চেষ্টা চালিয়ে যাবে।

অ্যাঞ্জেলিনা জোলি আশাবাদ ব্যক্ত করেন, রোহিঙ্গা মানবিক সংকট মোকাবিলায় ২০২০ সালের যৌথ পরিকল্পনা আরও ভালোভাবে অর্থায়ন পেতে সহায়তা করবে।

এর আগে গত বছরের ফেব্রুয়ারিতে কক্সবাজারের রোহিঙ্গা শিবির পরিদর্শনে বাংলাদেশ সফর করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি । তখন প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে মিলিত হয়েছিলেন। বাসস।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি