ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

ফুটো টি শার্ট পরে ট্রোলের শিকার জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৫ ৮ আগস্ট ২০১৯ | আপডেট: ১৪:৩৮ ৮ আগস্ট ২০১৯

দিনে দিনে আরও যেনো মোহনীয় হয়ে উঠছেন জয়া আহসান। সৌন্দর্য্য সচেতন এই তারকা নিজেকে ফিট রাখতে বেশ কৌশলী। দুই বাংলার বড় পর্দায় এখন তার যত ব্যস্ততা। সম্প্রতি জ্বরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নায়িকা। কিন্তু বসে নেই নিজের আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করতে। নিজের ফেসবুক পেজে নিয়মিত আপডেট দিচ্ছেন তিনি। প্রকাশ করছেন নিজের নিত্য নতুন ফটোশ্যুট করা ছবি।

আজ তিনি একটি ছবি প্রকাশ করেছেন নিজের ফেসবুক ওয়ালে। যেখানে একটি টি শার্ট পড়ে, মাথায় লাল ক্যাপ দিয়ে আকর্ষণীয় মুডে তাকিয়ে আছেন। তার পরনে ছিল জিন্স প্যান্ট। জয়া যে টি শার্টটি পড়েছেন তার স্টাইল ছিল ছিদ্রযুক্ত। তারকাদের এমন পোশাক নতুন কিছু নয়। তবে ভক্তরা বিষয়টিকে খুব একটা ভালোভাবে নেয়নি। ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে বেশিরভাগ ভক্তই বিরুপ মন্তব্য করেছেন ছবিটি দেখে।

কেউ লিখেছেন- ‘মনে হচ্ছে, সিগারেটের আগুন দিয়ে জাস্টফ্রেন্ড গেঞ্জি ফুটা করে দিছে!’

আবার কেউ লিখেছেন- ‘বন্যা কবলিত এলাকা থেকে উঠে আসছে, আপনারা মুক্ত হস্তে দান করুন!’ এরকম অসংখ্য মন্তব্যে ট্রোলের শিকার হচ্ছেন অভিনেত্রী।

এদিকে টালিউডের আলোচিত নির্মাতা অতনু ঘোষের নতুন একটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। যেখানে তার বিপরীতে থাকছেন খ্যাতিমান অভিনেতা প্রসেনজিৎ।

যদিও এখনও সিনেমার নাম এবং কোন ধরনের চরিত্রে জয়া অভিনয় করবেন তা জানা যায়ণি। শুধু এটুকু জানিয়েছেন যে, তার আগের সিনেমাগুলোর থেকে এবারের সিনেমাটি কিছুটা হলেও ভিন্ন ধরনের হবে। সমাজের রীতিবিরুদ্ধ একটি সম্পর্ক নিয়ে সিনেমার গল্প। কাহিনী বিন্যাস কিছুটা থ্রিলার ধরনের।

এর আগে অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ সিনেমাতে অভিনয় করেছেন জয় আহসান।
এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি