ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

ফ্ল্যাটে স্বামী-স্ত্রীর মরদেহ, পাশে পড়েছিল চিরকুট

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫২, ২৬ এপ্রিল ২০২৪

গাজীপুরের শ্রীপুরে বহুতল ভবনের একটি ফ্লাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে মুলাইদ এলাকায় ফারুক খানের বহুতল ভবন থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে তাদের মরদেহ।

পুলিশ জানায়, শেরপুরের ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মোঃ ইসরাফিল ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের মোসাম্মৎ রোকেয়া খাতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ৭-৮ মাস আগে তারা পরিবারের অমতে বিয়ে করেন। তারা দুজনই শ্রীপুরের মুলাইদে বহুতল ভবনে ভাড়াবাসায় বসবাস করে আসছিলেন। 

নিহত ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কসপে ও তার স্ত্রী রোকেয়া স্থানীয় একটি গার্মেন্টস কারখানায় কাজ করতেন।

সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সাথে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিল। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিল।

নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক পাশাপাশি ফ্লাটে বসবাস করতেন। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার মরদেহ খাটের উপর বিছানায় দেখতে পান। 

পরে মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। তাতে কি লেখা ছিল তা জানা যায়নি।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) মোঃ সাখাওয়াত হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রথমে স্ত্রী আত্মহত্যা করে পরে স্ত্রীর আত্মহত্যার বিষয়টি স্বামী সইতে না পেরে তিনিও আত্মহত্যা করেন। স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতনদের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি