ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

বঙ্গবন্ধুকে ভালোবেসে ৪০ বছর রোজা রেখে শোক পালন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৫ ১৫ আগস্ট ২০১৮

বাঙালি জাতির জনক, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলা ও বাঙালির কাছে স্বপ্ন পুরুষ। তিনি সমগ্র জাতির ভালোবাসার আরাধ্য নাম। বঙ্গবন্ধুকে ভালোবেসে দীর্ঘ ৪০ বছর ধরে ১৫ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত রোজা রেখে শোক পালন করে আসছেন আওয়ামী লীগ নেতা মো আবদুল আলিম মোল্লা (৬৫)।

তিনি টঙ্গীর মোদাফা এলাকার ৫২নং ওয়ার্ড কাউন্সিলর। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় বয়স কম থাকায় মুক্তিযোদ্ধাদের সহযোগী হিসেবে কাজ করেন। সেই থেকে বঙ্গবন্ধুর প্রতি তার অগাধ ভালোবাসা।

বঙ্গবন্ধুকে ভালোবাসার অপরাধে বিএনপি সরকারের শাসনামলে ব্যাপক হয়রানির শিকার হতে হয়েছিলো তাকে। কিন্তু এত সব প্রতিকূলতার মধ্য দিয়েও বঙ্গবন্ধুর প্রতি তার ভালোবাসা কখনো টান পড়েনি। ব্যক্তি জীবনে তিনি দুই ছেলের জনক।  

আব্দুল আলিম গণমাধ্যমকে বলেন, ‘১৫ আগস্ট আসলেই আমার সেই দিনের কথা মনে পড়ে যায়। আমি পুরো মাসজুড়ে আল্লাহর নিকট আমার আদর্শ, আমার নেতা ও তার পরিবারের জন্য প্রার্থনা করি। দীর্ঘ ৪০ বছর ধরে ১৫ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত রোজা রেখে শোক পালন করি এবং ৩১ আগস্ট ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে ইফতার করে শোক পালনের সমাপ্তি ঘটাই।’   

কেআই/এসি 

  

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি