ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১ ১৫ আগস্ট ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে তথ্যপ্রযুক্তি খাতের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান ফিফোটেক।

শনিবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মোহাম্মদপুরের রশিদিয়া মাদ্রাসায় এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া শেষে এতিম শিশুদের জন্য মধ্যাহ্নভোজেরও আয়োজন করে ফিফোটেক।

দোয়া মাহফিলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্কো) সাধারণ সম্পাদক ও ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেন এবং ফুলকুড়ি স্কুলের পরিচালক তাকবীর আহমেদসহ ফিফোটেকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তৌহিদ হোসেন বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না। বাংলা ভাষা ও মাতৃভাষার গুরুত্ব বিশ্বের কাছে তুলে ধরেছেন জাতির পিতা।’

মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলনসহ ন্যায় প্রতিষ্ঠার সংগ্রামে সব শহীদের মাগফেরাত কামনা করা হয়।

এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাতে দোয়া করা হয়।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি