ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

বন্যা পরিস্থিতি তদারকিতে ১০ কর্মকর্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৯ ৩ জুলাই ২০২০

দেশের উত্তর ও মধ্যাঞ্চলের ১০ জেলায় চলমান বন্যা পরিস্থিতি মনিটরিং ও জরুরি মানবিক সহায়তা কার্যক্রম তদারকির জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ১০ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। তাদেরকে দায়িত্ব দিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে গত ১ জুলাই আদেশ জারি করে।

দেশের ভেতরে ভারী বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানিতে দেশের উত্তর, উত্তর-পূর্বাঞ্চল এবং মধ্যাঞ্চলে বন্যা দেখা দিয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ মোহাম্মদ নাছিমকে রংপুর, অতিরিক্ত সচিব রঞ্জিৎ কুমার সেনকে লালমনিরহাট, অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেনকে নীলফামারী, অতিরিক্ত সচিব শামীমা হককে সুনামগঞ্জ, অতিরিক্ত সচিব আলী রেজা মজিদকে বগুড়া, অতিরিক্ত সচিব মো. মোয়াজ্জেম হোসেনকে সিরাজগঞ্জ, অতিরিক্ত সচিব রওশন আরা বেগমকে কুড়িগ্রাম, যুগ্মসচিব আবদুল বায়েছ মিয়াকে গাইবান্ধা, যুগ্মসচিব মোমেনা খাতুনকে জামালপুর এবং যুগ্মসচিব শিখা সরকারকে রাজবাড়ীর দায়িত্ব দেয়া হয়েছে।

আদেশে উল্লেখ করা হয়েছে, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বন্যা পরিস্থিতি মনিটরিং ও মানবিক সহায়তা কার্যক্রম সংক্রান্ত প্রতিবেদন প্রস্তুত করে অতিরিক্ত সচিব (জাতীয় দুর্যোগ সাড়াদান সমন্বয় কেন্দ্র-এনডিআরসিসি) এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করবেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি