ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

বরিশালে আওয়ামী লীগের প্রার্থীকে জাপার সমর্থন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭ ২৬ জুলাই ২০১৮

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি (জাপা)। বুধবার জাপার চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এই সমর্থন ঘোষণা করেন। এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানা গেছে।

জাপার মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বরিশাল মহানগর ও জেলা কমিটির সর্বস্তরের নেতাকর্মীকে নৌকা প্রতীকের পক্ষে একযোগে কাজ করার নির্দেশ দিয়েছেন। তিনি (জাপা মহাসচিব) বলেন, একটি আধুনিক বরিশাল সিটি করপোরেশন বিনির্মাণ এবং দক্ষিণাঞ্চলের সার্বিক উন্নয়নে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের এই সিদ্ধান্তে বিভ্রান্তির কোনো অবকাশ নেই। বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে বিজয়ী করতে জাপা নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের পাশে থেকে কাজ করার জন্য নির্দেশ দিয়েছেন মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।


নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে বিএনপি মিথ্যাচার করছে ॥ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বরিশালে খুবই সুন্দর নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। এখনও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরা আশা করছি বরিশালে সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন, বিএনপির প্রার্থী নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কাসহ প্রচার-প্রচারণায় বাঁধা দেওয়ার মিথ্যা নাটক করছে। এটা তাদের পুরনো অভ্যাস। মূলত নৌকার পক্ষে গণজোয়ার দেখে বিএনপির প্রার্থী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এসব মিথ্যাচার করছে।

সাদিক আব্দুল্লাহ আরও বলেন, ইনশআল্লাহ ৩০ জুলাইয়ের নির্বাচনে নগরবাসী উন্নয়নের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করবেন।

সিটি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মজিবর রহমান সারোয়ারের পক্ষে এক পথসভায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, দেশের নির্বাচনী ব্যবস্থা উন্নয়নের জন্যই বিএনপি সিটি নির্বাচনগুলোতে অংশগ্রহণ করেছে। বিএনপির নির্বাচনে অংশগ্রহণ করার মূল লক্ষ্য গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া। দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দুদু বলেন, ভোটাধিকার প্রয়োগের মধ্যদিয়েই আমাদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। আর এতে যদি কোনো বাঁধা আসে সেই বাঁধা ভেঙে ফেলতে হবে।

দুদু আরও বলেন, সুষ্ঠু নির্বাচন হলে বরিশালে মজিবর রহমান সারোয়ারের বিজয় সুনিশ্চিত হবে।

এসএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি