ঢাকা, সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

Ekushey Television Ltd.

বলিউড থেকে বিদায় নিচ্ছেন শাহরুখ খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২২ ১২ আগস্ট ২০১৯ | আপডেট: ১৮:২৪ ১২ আগস্ট ২০১৯

বলিউড বাদশা শাহরুখ খানের হাতে নাকি এই মুহূর্তে কোনো সিনেমা নেই। ফলে শুটিংয়ের কোনো তাড়াহুড়োও নেই এখন। এবার নিজের মুখেই এমন কথা জানালেন শাহরুখ খান।

অস্ট্রেলিয়ায় ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাস অফ মেলবোর্ন- হাজির হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। সেখানে তিনি জানান, বিভিন্ন ছবিতে অভিনয় করার কথা নিয়ে নানা জল্পনা কানে আসছে তার। সোশ্যাল মিডিয়াতেও অনেকে বলছেন, পরের জন্মদিনেই নাকি নতুন ছবি ঘোষণা করবেন বাদশা খান।

কিন্তু সব জল্পনায় এবার জল ঢেলে দেন শাহরুখ। তিনি জানান, এই মুহূর্তে নাকি তার ঝুলিতে কোনও ছবি নেই। একটি ছবির কাজ তিনি শুরু করেছিলেন। কিন্তু সেটিও মাঝপথে বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, পরিচালক শঙ্করের পরবর্তী একটি ছবিতে কিং খানকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছিল। কিন্তু শাহরুখ স্পষ্ট জানান, এমন কোনও সিনেমায় অভিনয় করার কথা তার সঙ্গে কারও হয়নি। এমনকি স্প্যানিশ ওয়েবসিরিজমানি হাইস্ট’-এর বলিউড রিমেকও তিনি তৈরি করছেন না বলে জানিয়ে দিয়েছেন।

তবে শুটিং না করলেও, এই মুহূর্তে শাহরুখ খান ব্যস্ত রয়েছেন নিজের প্রযোজক সংস্থার কাজে। বেশ কয়েকটি ওয়েবসিরিজের প্রযোজনা করছেন তিনি।

বাদশা জানান, গত ৩০ বছরে এই প্রথমবার এমন হয়েছে যে, তার হাতে কোনও ছবি নেই। সাধারণত একটি ছবিতে কাজ চলাকালীনই আরেকটি ছবি পেয়ে যান তিনি। তবে শাহরুখ বলেন, এতে চিন্তা করার মত কোনও কারণ নেই। তিনি নিজেও এই বিষয়ে কিছু ভাবছেন না।

তার মতে, বড়পর্দায় ফিরলেও তিনি আবার একই ভুল করবেন না যা গত কয়েক বছর ধরে করছেন। এবার থেকে একটু ভাল করে বেছে নিয়ে তবেই কোনও সিনেমার কাজে হাত দেবেন বলে স্পষ্ট জানিয়েছেন শাহরুখ খান।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি