ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

বাংলাদেশে হবে দক্ষিণ এশীয় সুন্দরী প্রতিযোগিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৬ ২৫ নভেম্বর ২০১৭

দক্ষিণ এশিয়ার সুন্দরীদের জন্য আসছে নতুন প্রতিযোগিতা ‘কুইন অফ সাউথ এশিয়া ২০১৮’। এশিয়ার মোট পাঁচটি দেশ নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে সুন্দরী প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় ১৬ থেকে ২৮ বছরের মধ্যে যে কেউ অংশ নিতে পারবে।

রাজধানীর একটি অভিজাত হোটেলে শনিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা করেন আয়োজক প্রতিষ্ঠান এটিএন ইভেন্টস ও ফাব কমিউনিকেশন।    

প্রোগ্রামের চিফ কো-অর্ডিনেটর সাজেদুর রহমান মুনিম বলেন, আমাদের দেশে বর্তমানে শিল্পী সংকট চলছে। আমরা এই প্রতিযোগিতার মাধ্যমে নতুন কিছু প্রতিভা উপহার দিতে চাই। যারা নাটক এবং সিনেমায় কাজ করবে। মিডিয়ার শিল্পী সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 আয়োজক সূত্রে জানা যায়, বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলঙ্কা ও পাকিস্তান এ পাঁচটি দেশ থেকে প্রতিযোগিরা অংশ গ্রহণ করবে। আগামী ডিসেম্বর থেকে অংশ গ্রহণকারী দেশগুলোতে শুরু হবে বাছাই প্রক্রিয়া। প্রতিটি দেশের ৮ প্রতিযোগী নেপালে অনুষ্ঠিত গ্রান্ড ফিনালেতে অংশগ্রহণের সুযোগ পাবে। 

 পাঁচটি দেশের মোট ৪০ জন প্রতিযোগী থেকে নির্বাচিত হবে কুইন অফ সাউথ এশিয়া। আগামী ১২ মার্চ ২০১৮ নেপালের রাজধানী কঠমান্ডুতে অনুষ্ঠিত হবে এর গ্রান্ড ফিনালে। দক্ষিণ এশিয়ার সংস্কৃতির সঙ্গে মিল রেখে প্রথমবারের মত অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা।

 অনুষ্ঠানে বাংলাদেশি আয়োজকরা ছাড়াও ভারতের দ্বিপান্নিতা দাস, নেপালের আর সি কৈরালা, শ্রীলঙ্কার রেক্স ফারনান্দোসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।   

 

এসি/ এসএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি