ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বান্ধব আসছে ঈদের পর

প্রকাশিত : ১৭:০০ ২১ মে ২০১৯

অনুপম কথাচিত্র প্রযোজিত এবং সুজন বড়ুয়ার কাহিনী ও পরিচালনায় ঈদের দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে মুক্তি পাবে চলচ্চিত্র ‘বান্ধব’।এতে অভিনয় করেছেন, মৌ খান,গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, প্রয়াত সিরাজ হায়দার, সুমিত, আসমা, হাবিব খান,আন্না,শায়লা,উর্মি,আরফান প্রমুখ।

প্রযোজক আবুল বাশার এবং অনুপ কুমার বড়ুয়া জানান,ডাস্টবিনে ময়লা আবর্জনায় মধ্যে কুরিয়ে পাওয়া একটি জন্ম পরিচয়হীন শিশুর জীবনের গল্প নিয়ে সিনেমাটি তৈরি করা হয়েছে।

পরিচালক সুজন বড়ুয়া বলেন, একটি সুন্দর চলচ্চিত্রের জন্য একটি মৌলিক এবং বাস্তব গল্প প্রয়োজন। কোন শিশু জন্মের পর জারজ হয় না, এর জন্য তার বাবা -মা দায়ী। জন্মের পর যারা সন্তানের পরিচয় দিতে লজ্জা পায় বা ভয় পায়, দায়িত্ব নিতে চায় না সেই গল্পই ক্যামেরা বন্দি করে দর্শককে দেখানোর চেষ্টা করেছি।  জন্মের পর শিশুকে কেন  ডাস্টবিনে থাকতে হবে? কি অপরাধ তার? এটাই ছবির মূল গল্প।

মৌ খান বলেন, চলচ্চিত্রটিতে কাজ করতে গিয়ে আমি নিজেকে নতুন করে আবিষ্কার করি। এই প্রথম নিজেকে নায়িকা না ভেবে একজন অভিনেত্রী ভাবতে পেরেছি। এটা অনেকটা চ্যালেন্জিংও ছিলো আমার জন্য। চলচ্চিত্রটিতে মোট গান ৫টি। আর গানগুলোতে কণ্ঠ দিয়েছেন,আশিকুর রহমান, চৈতী মুৎসদ্দি, বেলী আফরোজ, কোনাল।

 

এনএম/এসএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি