ঢাকা, ২০১৯-০৪-২৪ ০:১২:৩৮, বুধবার

Ekushey Television Ltd.

বাবুর সঙ্গে সাবরিনা বশিরের গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৮ পিএম, ১৪ এপ্রিল ২০১৯ রবিবার | আপডেট: ০৯:৩৮ পিএম, ১৫ এপ্রিল ২০১৯ সোমবার

পহেলা বৈশাখ উপলক্ষে ডুয়েট গান প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক ফজলুর রহমান বাবু ও কণ্ঠশিল্পী সাবরিনা বশির। গানের শিরোনাম ‘আমার ভিতর ঘরে’। গাওয়ার পাশাপাশি গানটিতে মডেলও হয়েছেন তারা।

সাবরিনা বশির এর আগে কাজী শুভর সঙ্গে ‘মনটা চিন চিন’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন। এরপর প্রকাশ করেছেন ‘হৃদপিন্ড’ শিরোনামের আরও একটি গান। এবার নিয়ে আসলেন ‘আমার ভিতর ঘরে’।

গীতিকার দেলোয়ার আরজু শরফের কথায় গানটির সুর করেছেন অভি আকাশ। মিউজিক করেছেন মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মাণ করেছেন মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন।

নতুন গান প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, সাবরিনা বশির ভালো গান করেন। গানের কথাগুলোও সুন্দর। গানটি শুনে দর্শক শ্রোতাদের ভালো লাগবে বেল আমার বিশ্বাস।’

‘আমার ভিতর ঘরে’ গানটি নিয়ে আশাবাদী শিল্পী। কণ্ঠশিল্পী সাবরিনা বশির বলেন, ‘গানটির কথাগুলো চমত্কার। কথার সঙ্গে মিল রেখে লিটু ভাই দারুণ মিউজিক করেছেন। ভিডিওটিও সুন্দর নির্মাণ হয়েছে। প্রেম, ভালোবাসা আর প্রিয়জনকে পাওয়ার সুন্দর হাহাকার গানটিতে ফুটে উঠেছে। গানটি মূলত কথা নির্ভর। সময়ের চাহিদার কারণে ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওটিতে গানটির চমত্কার উপস্থাপনা পাবেন শ্রোতারা। আশা করি গানটি তাদের ভালো লাগবে।’

এসবি ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ এপ্রিল গানটি প্রকাশ করা হয়।

এসি

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি