ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ ৩:৫১:০৮

Ekushey Television Ltd.

বারী সিদ্দিকির মৃত্যু দিবসে বাজারে আসছে নতুন এ্যালবাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:১৪ পিএম, ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার

বারী সিদ্দিকির মৃত্যু দিবসকে ঘিরে বাজারে আসছে দুটি এ্যালবাম। এ্যালবাম দুটির গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিল্পী গরীব সঞ্জয়।

গুরু বারী সিদ্দিকির স্মরণে নির্মিতব্য এ এ্যালবাম সম্পর্কে শিল্পী গরীব সঞ্জয় বলেন, আগামী ২৪ নভেম্বর বারী সিদ্দিকি স্যারের মৃত্যু দিবসকে কেন্দ্র করে দুটি এলবামের কাজ ধরেছি। এ্যালবামটিতে আরও থাকছে শহীদুল্লা ফরাজি, দেলোয়ার আরজুদা শরফ ও আমার নিজের গীতি কথায় সাজানো কয়েকটি গান।

গানগুলো বারী সিদ্দিকি স্যার, নাজির মাহমুদ, অভি আকাশ ও আমার নিজের সুরে। সংগীত আয়োজনে মুসফিক লিটু ও এফ এ সুমন। আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত যে, বারী সিদ্দিকি স্যারের সুরের একটি গানে কন্ঠ দিতে পেরেছি। ধন্যবাদ জানাচ্ছি দেলোয়ার আরজুদা শরফ ভাইকে। গুরুর অসমাপ্ত গানটিকে সমাপ্ত করতে যাচ্ছি ভক্তদের দোয়া ভালবাসা নিয়ে। জানিনা কতটুকু করতে পারব চেষ্টা করব ভাল করার ।

গানগুলো রিলিজ পাবে গরীব সঞ্জয় ইউটিউব চ্যানেল থেকে। ২০০১ সাল থেকে গুরু বারী সিদ্দিকী স্যারের সাথে পরিচয়। এত তাড়াতাড়ি যে এভাবে ভক্ত শ্রোতাদেরকে কাদিয়ে চলে যাবেন না ফেরার দেশে এটা কারুর ভাবনার মধ্যে ছিল না। যা আমরা হারিয়েছি তা আর পাব কি না জানিনা। আল্লাহপাক উনাকে ওপারে ভাল রাখুন এবং জান্নাত বাসি হউন এই কামনা করি।

আরকে//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি