ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

বাড়ি ফিরলেন শাবানা

আউয়াল চৌধুরী

প্রকাশিত : ২০:০৭ ১ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ০০:১০ ১২ ফেব্রুয়ারি ২০২০

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন প্রবীণ অভিনেত্রী সাবান আজমী। ১৮ জানুয়ারি পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মুম্বাই-পুণে এক্সপ্রেসওয়েতে ট্রাকের সঙ্গে তাঁর গাড়ির মুখোমুখি সংঘর্ষে মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হন।

আজ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেই নিজের ছবি টুইটে শেয়ার করে অনুরাগীদের ধন্যবাদ জানান শাবানা। বলেন, সবার প্রার্থনার জোরেই সুস্থ হয়ে উঠেছেন তিনি। একই সঙ্গে তিনি ধন্যবাদ জানান মেডিকেল টিমের সমস্ত চিকিৎসকদের। তাঁর কথায়, চিকিৎসকদের নিরলস সেবার কথা তিনি স্মরণে রাখবেন। তাঁদের জন্য এত তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারছেন তিনি।

দুর্ঘটনার দিনে একই গাড়িতে ছিলেন জাভেদ আখতারও। রাইগড়ের খালাপুরে ট্রাকের ধাক্কায় তাঁদের গাড়ি দুমড়ে গেলেও কোনও আঁচড় লাগেনি জাভেদের গায়ে। শাবানার মতোই গুরুতর জখম হন গাড়ির পরিচালকও। পরে ট্রাক চালকের কথায় শাবানার গাড়ির চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে স্থানীয় পুলিশ। ট্রাক চালকের অভিযোগ, আইন ভেঙে প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিল অভিনেত্রীর ড্রাইভার। তার ফলেই ঘটে এই দুর্ঘটনা।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর জানাজানি হতেই সবাই তাকে শুভেচ।ছা জানাতে থাকে। রিচা চাড্ডা, বিক্রান্ত মেসি তাকে শুভেচ্ছা জানান। ক্যাপশনে লেখেন তাঁরা, অভিনেত্রীর বাড়ি ফেরার খবরে তারা খুবই খুশি। 

বড়পর্দায় শাবানাকে শেষ দেখা গেছে ২০১৭-য়, ঐতিহাসিক নাটক দ্য ব্ল্যাক প্রিন্স-এ। আগামী দিনে তাঁকে দেখা যাবে ফারাজ আরিফ আনসারির সিনেমায়। ছবিটিতে তার সঙ্গে অভিনয় করেছেন দিব্যা দত্ত, স্বরা ভাস্কর।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি