ঢাকা, বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

বিএনপি প্রতিহিংসা ও খুনের রাজনীতি করে: তথ্যমন্ত্রী (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩ ১৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:০৪ ১৩ সেপ্টেম্বর ২০১৯

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সবসময় সুস্থ ও ইতিবাচক রাজনীতি করে আর বিএনপি বরাবরই প্রতিহিংসা ও খুনের রাজনীতি করে। তাই নিজেদের অস্থিত্ব রক্ষার জন্যে বিএনপিকে অপরাজনীতি ছেড়ে ইতিবাচক পথে ফিরে আসার আহ্বান জানান তিনি।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত বরেণ্য রাজনীতিক হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ১২৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপিকে শক্তিশালী বিরোধীদল হিসেবে দেখতে চায় আওয়ামী লীগ। গণতন্ত্রকে শক্তিশালী করার জন্য শক্তিশালী বিরোধী দল থাকুক, সেটাই আমরা চাই। কিন্তু বিএনপিকে তো অন্য কেউ ধ্বংস করার প্রয়োজন নেই, বিএনপি নিজেরাই বিভিন্ন সময় আত্মহত্যার সিদ্ধান্ত গ্রহণ করেছে। যেমন ২০১৪ সালের নির্বাচনে অংশগ্রহণ না করে আত্মহননের সিদ্ধান্ত নিয়েছিল। আর ২০১৮ সালে নির্বাচনে গিয়েও গেল না- এটিও আরেকটা আত্মহননের মতো সিদ্ধান্ত। সুতরাং বিএনপি নিজেরাই নিজেদের ধ্বংস করে দিচ্ছে, অন্যদের কারো প্রয়োজন নাই।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপোষহীন নেত্রী। তিনিই অপরাজনীতি ও স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছেন। আর, খালেদা জিয়া স্বৈরাচার এরশাদকে ক্ষমতায় আনার পথ রচনা করেছিলেন। বিএনপি প্রতিহিংসার রাজনীতির সূচনা করেছে উল্লেখ করে তথ্যমন্ত্রী দলটিকে অপরাজনীতি থেকে বের হয়ে আসার আহ্বান জানান।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি