ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিগ বস থেকে বেরিয়ে যাচ্ছেন সালমান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৬ ২১ অক্টোবর ২০১৯

নানা কারণেই আলোচনার জন্ম দিয়েছে বিগ বস। শুরুর থেকেই নানা রকম সমস্যা চলছে বিগ বস ১৩ নিয়ে। প্রতি সপ্তাহেই একবার বন্ধ হয়ে গেল বলে রব ওঠে। তবে তা নিছক ১৩ সংখ্যার জন্য নাকি এর পেছনে রয়েছে টিআরপি সংক্রান্ত অন্য কোনও রহস্য তা এখনও জানা নেই। 

মাত্র এক সপ্তাহ আগেই ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু করার কারণে প্রায় নিষিদ্ধ হয়ে গিয়েছিল ‘বিগ বস ১৩’। এবার শোয়ের সঞ্চালক সালমান খান ক্ষেপে গিয়ে নিজের দায়িত্ব অন্য কাউকে বুঝিয়ে দিতে বলেছেন।

ইনস্টাগ্রামে ‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়েছে। যার একটিতে সঞ্চালক সালমান খান বলছেন, এ সপ্তাহে একজন নয় দু’জনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা গিয়েছে এক মহিলা প্রতিযোগীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন তিনি। 

গম্ভীর ভাবেই তাকে বলেন, সালমানের দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালনের জন্য। এরপরই তিনি ক্ষেপে যান এবং নিজের কোট ছুঁড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন সঞ্চালক হিসেবে অন্য কাউকে খুঁজে নেওয়ার জন্য। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

এসপ্তাহে কার বাদ পড়ার সম্ভাবনা বেশি, বিগ বসের প্রতিযোগীদের কাছে এই প্রশ্ন করতেই উঠে এসেছে দুটি নাম। এক, মিউজিক কম্পোজার আবু মালিক। অন্যজন পরস ছাব্বার। এছাড়াও সিদ্ধার্থ দে রয়েছেন সেই তালিকায়।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি