ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিচারকের ভূমিকায় কারিনা

প্রকাশিত : ১৮:৩৩ ১৪ মে ২০১৯

কারিনা কাপুর। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। বিয়ে, সংসার, সন্তান আর সেই সঙ্গে সমান তালে ক্যারিয়ার, সবই চালিয়ে যাচ্ছেন তিনি। এবার তার মুকুটে নতুন পালক সংযুক্ত হতে চলেছে। তিনি পা রাখছেন টেলিভিশনে। ৩৮ বছরের এ অভিনেত্রী একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখবেন। সেই শো-এর নাম ‘ডান্স ইন্ডিয়া ডান্স’।

কারিনা কাপুরকে সেখানে দেখা যাবে বিচারকের ভূমিকায়। কারিনা ছাড়াও কোরিওগ্রাফার বস্কো মার্টিস এবং র‍্যাপার বাদশাহ বিচারকের ভূমিকায় থাকবেন। আশা করা যাচ্ছে চলতি বছরের জুন মাস থেকে টিভিতে এই অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে।

শোটির সঞ্চালনা করবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ধীরাজ ধূপার। তাকে এর আগে শ্বশুরাল সিমর কা এবং কুণ্ডলী ভাগ্য সিরিয়ালে দেখা গিয়েছে।

একটি সূত্র জানিয়েছে, ‘চ্যানেলের পক্ষ থেকে কারিনার সঙ্গে একাধিক মিটিং করা হয়েছে। কারণ নিজের প্রথম টেলিভিশন শো-কে কারিনা বেশ স্পেশাল করে রাখতে চান। জুন মাসে ইংরেজি মিডিয়াম সিনেমার শুটিং করতে কারিনাকে লন্ডন যেতে হবে। সেই কারণেই এমন ভাবে সময় নিদ্ধারণ করা হয়েছে। যাতে তিনি দুটো কাজই একসঙ্গে করতে পারেন। বিভিন্ন সিনেমায় পারফর্ম করা জনপ্রিয় গানের উপরে রিয়ালিটি শো-তে প্রতিযোগীদের নাচ করতে দেখা যাবে।’

সূত্র : এনডিটিভি

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি